কুবিতে সাংবাদিককে সন্ত্রাসী ছাত্রলীগের মারধর

0
1118
কুবিতে সাংবাদিককে সন্ত্রাসী ছাত্রলীগের মারধর

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সন্ত্রাসী ছাত্রলীগের নেতাকর্মীদের দ্বারা সজীব বণিক নামে এক সাংবাদিককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে হামলার শিকার হন ওই সাংবাদিক। আহত সজীব দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার কুবি প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এ ব্যাপারে হল প্রভোস্ট ও বিশ্ববিদ্যালয় প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী সাংবাদিক।

মারধরের পর রাত ১টার দিকে আহত ওই সাংবাদিককে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের কয়েকজন সাংবাদিক ও শিক্ষার্থী জানান, রাতে শহীদ ধীরেন্দনাথ দত্ত হলের ২০৪ নম্বর রুমের সিট নিয়ে কথা বলার সময় এক পর্যায়ে সাংবাদিক সজীব বণিকের জিনিসপত্র ভাঙচুর করে বিশ্ববিদ্যালয় সন্ত্রাসী ছাত্রলীগ কর্মী রাজু আহমেদ।

এ সময় ওই সাংবাদিক প্রতিবাদ করলে বিশ্ববিদ্যালয় শাখা সন্ত্রাসী ছাত্রলীগের সদস্য ও হল ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মিরাজ খলিফা, ইমতিয়াজ শাহরিয়ার, ছাত্রলীগ নেতা রাজু আহমেদ, মুনতাসির হৃদয়, মুক্তার হোসাইনসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী সাংবাদিক সজীবকে মারধর করে ও হুমকি দেয়।

আহত সজীব বণিক বলেন, মারধর ও পেটানোর সময় আমাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে হামলাকারী ওই সন্ত্রাসী ছাত্রলীগ নেতারা।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাংবাদিক সমিতির (কুবিসাস) সভাপতি জাহিদুল আলম জানান, ‘বিশ্ববিদ্যালয়ে হলের কক্ষেই সন্ত্রাসী ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী সাংবাদিক সজীবকে পিটিয়েছে। একজন শিক্ষার্থী ও সাংবাদিককে পেটানোর ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য কুবি প্রশাসনের কাছে দাবি করছি।’

সুত্রঃ কালের কন্ঠ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন