আমেরিকা | ক্রুসেডারদের নৌ-ঘাঁটিতে “মুহাম্মাদ সায়িদ আশ-শামরানি”এর হামলা, হতাহত ১২ এরও অধিক, AQAP এর পক্ষহতে দায় স্বীকার!

0
520

গত ২০১৯ সালের ৬ই ডিসেম্বর বিশ্বকুফরের শক্তির কেন্দ্র, সাপের মাথা আমেরিকার ফ্লোরিডার পেনসাকোলাতে অবস্থিত ক্রুসেডার মার্কিন সন্ত্রাসীদের একটি সামরিক নৌ-ঘাঁটিতে “লোন-উলফ” হামলা চালান প্রিয় নবীর জন্মভূমি থেকে উঠে আসা ২১ বছর বয়েসী “মুহাম্মাদ সায়িদ আশ-শামরানি” নামক ইসলামের জন্য নিবেদিত অকুতোভয় এক সৈনিক।

মাজলুমদের পক্ষ হয়ে ৬ই ডিসেম্বর শুক্রবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পেনসাকোলাতে অবস্থিত ক্রুসেডার মার্কিন নৌ-ঘাঁটিতে পরিচালিত উক্ত সফল “লোন-উলফ” হামলায় অনেক ক্রুসেডার সৈন্য নিহত ও আহত হয়। কিন্তু ক্রুসেডার আমেরিকা নিজেদের দেশেই নিজ বাহিনীর এমন লজ্জাজনক পরাজয় ও লাঞ্চনার কথা ঢাকতে হতাহতের সঠিক সংখ্যা জনসম্মুখ থেকে গোপন করে, পরে বাধ্য হয়ে সংবাদ মাধ্যমগুলোকে বুঝদিতে তারা নিজেদের ৪ ক্রুসেডার সৈন্য নিহত এবং ৮ সৈন্য আহত হওয়ার কথা স্বীকার করে।

অতঃপর 2020 সালের জানুয়ারির শেষ দিকে উক্ত বরকতময়ী হামলার দায় স্বীকার করে একটি বার্তা প্রকাশ করেন আল-কায়েদা আরব উপদ্বীপ শাখা “আনসারুশ শরিয়াহ” AQAP। উক্ত বার্তায় এধরণের বরকতময়ী অভিযানের সমর্থন এবং মুসলিম যুবকদের এধরণের হামলা করতেও উৎসাহ দেওয়া হয়। সর্বশেষ ক্রুসেডারদের দেশেই তাদের ঘাঁটিতে উক্ত অভিযান পরিচালানাকারী জানবায মুজাহিদ (মুহাম্মাদ সায়িদ আশ-শামরানি) রহ. এর প্রশংসা এবং তাঁর শাহাদাতের ব্যাপারে দো’আ বাক্য দ্বারা বার্তাটি শেষ করা হয়।

 

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন