দিল্লি পেয়েছিস! বলেই দুই মুসলিমকে গেরুয়া সন্ত্রাসীদের মারধর!

0
283

দিল্লির মুসলিম বিদ্বেষের আঁচ বুলন্দশহরেও। গত সোমবার পশ্চিম উত্তরপ্রদেশের বুলন্দশহরে প্রকাশ্য রাস্তায় দু’জন মুসলিম ব্যক্তিকে বেধড়ক মারধর করেছে হিন্দুত্ববাদী গেরুয়া সন্ত্রাসীরা। হামলাকারীরা দিল্লির প্রসঙ্গ টেনে ধর্ম তুলে কটূক্তি করে ওই দু’জনকে। গোহত্যাকারী বলে গালিগালাজ  করে অ্যাসিড হামলার হুমকি দেয়।

গত বুধবার অনলাইনে ছড়িয়ে পড়ে এই ঘটনার ভিডিয়াটি। সেখানে দেখা গিয়েছে, ওই দু’জনকে ঘিরে ধরে লাঠি-ঘুসি মারছে ছয়-সাত জনের একটি দল। যন্ত্রনায় কাতরাতে কাতরাতে প্রাণভিক্ষা করতে দেখা যায় আক্রান্তদের। এক সময়ে দেখা যায়, হলুদ প্যান্ট ও কমলা জ্যাকেট পরা এক ব্যক্তি রাস্তার পাশে দাঁড়ানো একটি গাড়ির পিছনে লুকিয়ে থাকা এক জনকে টেনে বার করে লাঠিপেটা করছে। হামলাকারীদের ‘ভাই’ বলে ডেকে ছেড়ে দেওয়ার জন্য  কাকুতিমিনতি করতে থাকেন তাঁরা। ভিডিয়োটি কে তুলেছে তা জানা যায়নি। সেখানে দেখা গিয়েছে, মোটরসাইকেলে  বসে কয়েক জন নির্লিপ্ত মুখে ঘটনাটি দেখছে।

আক্রান্তদের এক জন পুলিশকে বলেছেন, ‘‘আমরা গাজর কেনার জন্য বাজারে যাচ্ছিলাম। ওরা আমাদের সামনে এসে বাইক থেকে নেমে আমাদের টেনেহিঁচড়ে রাস্তার এক দিকে নিয়ে যায়। জনা ছয়-সাত লোক ছিল। ‘এটা দিল্লি পেয়েছিস না কি!’, এই প্রশ্ন করে মারতে শুরু করে। ওই ব্যক্তির অভিযোগ, তাঁদের টানতে টানতে আর একটি জায়গায় নিয়ে যায় হামলাকারীরা। সেখানে চেন ও অস্ত্র নিয়ে অপেক্ষা করছিল কয়েক জন। এক আক্রান্ত বলেছেন, ‘‘দিল্লির ঘটনার সঙ্গে আমাদের কোনও যোগ নেই।

 

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন