করোনায় আক্রান্ত মুরতাদ কাবুল প্রেসিডেন্টের ৪০ কর্মকর্তা

1
488
করোনায় আক্রান্ত আফগান প্রেসিডেন্টের ৪০ কর্মকর্তা

আফগানিস্তানের  কাবুল প্রেসিডেন্ট আশরাফ ঘানির সরকারি বাসভবন ও কার্যালয় প্রেসিডেনশিয়াল প্যালেসের বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১৯ এপ্রিল) বিবিসি অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রাথমিকভাবে ২০ জনের করোনা আক্রান্ত হওয়ার কথা জানা গিয়েছিল। তবে রোববার দ্য নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সে সংখ্যা বেড়ে ৪০ জনে দাঁড়িয়েছে।

আফগান কাবুল  সরকারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি। এ ছাড়া ৭০ বছর বয়সী মুরতাদ প্রেসিডেন্ট ঘানি করোনায় আক্রান্ত কিনা তাও নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার আফগানের কাবুল সরকারের এক কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে জানান, প্রেসিডেনশিয়াল প্যালেসের কমবেশি ২০ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। তবে আতঙ্ক ছড়ানোর আশঙ্কায় এই তথ্য প্রকাশ করা হচ্ছে না।

গত বৃহস্পতিবার প্রেসিডেনশিয়াল প্যালেসের টুইটার অ্যাকাউন্ট থেকে মন্ত্রিপরিষদের সদস্যদের সঙ্গে প্রেসিডেন্ট ঘানির ভিডিও কনফারেন্সের বিষয়ে তথ্য দেওয়া হয়। তবে এরপর যে ছবিগুলো প্রকাশ করা হয় তা ছিল মূলত ইরানের একটি প্রতিনিধি দলের সঙ্গে আফগান কাবুল প্রেসিডেন্টের বৈঠকের ছবি।

 

১টি মন্তব্য

  1. Vai আপনারাএই বিষয়ে এক্টা রিপোর্ট বানান

    আজকে এক ভাইয়ের কথা শুনলাম
    মাদ্রাসায় চাকরি করে, কয়েক মাসের বেতন তো আগথেকেই বাকি এটা তো আর বলার অপেক্ষা রাখেনা, সে এখন মাদ্রাসার কর্তৃপক্ষের কাছে বেতন চাইলে বলা হয় বেতন মাদ্রাসা খোলার পরে দিবে আর মাদ্রাসা বন্ধ থাকাকালীন মাসের কোন বেতন দেয়া হবে না বেচারা তারপর স্ত্রীর হাতের চুরি নিয়া বিক্রি করতে গেলে দেখে দোকান বন্ধ
    সত্যি কথা বলতে এরকম অবস্থা তো আমার কাছে আসা শুধু এই ব্যক্তির একার না বাস্তবতা তো হল আমাদের মুষ্টিময় কিছু প্রাইভেট কাওমি মাদ্রাসা বাদ দিয়া সবার এই একি দশা😥😥
    আমাদের উচিত আমাদের মক্তব হেফয খানা এবং কিতাব বিভাগের আমাদের যে উস্তাদগন আছেন তাদের খোজ খবর নেয়া পারলে এলাকার হুজুরদেরও, এবং সবাই কে দোয়ায় স্বরন রাখা
    আওয়ামী লীগ নিজেদের দিচ্ছে
    জামাত নিজেদের দিচ্ছে
    কিন্তু বেফাক, হাইয়্যা 😥
    নিজেদের ফান্ড
    এবছরের পপরীক্ষার টাকা দান করে পরীক্ষা সংক্ষেপ করুক
    কম্পক্ষে সকল মাদ্রাসার কর্তৃপক্ষের কাছে অনুরোধ করুক দরিদ্র উস্তাদ দের পাশে দাড়ানের জন্য
    করলতে চাইলে কিন্তু অনেক কিছুই করা যায়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন