পাকিস্তান | ৯ কন্যা সন্তানের পিতাকে গুলি করে হত্যা করলো নাপাক মুরতাদ বাহিনী

0
450
পাকিস্তান | ৯ কন্যা সন্তানের পিতাকে গুলি করে হত্যা করলো নাপাক মুরতাদ বাহিনী

গত ২২ এপ্রিল রাতে পাকিস্তানের দক্ষিণ ওয়াজিরিস্তানের “মীর-আলী” সীমান্তে দেশটির মুরতাদ সরকারী বাহিনীর সৈন্যরা রাতের আঁধারে গুলি করে হত্যা করে একজন নিরাপরাধ মুসলিমকে।

নিহত উক্ত ব্যাক্তি হলেন মুহাম্মদ দার আলী নামে এক রিকশাচালক, যিনি দেশটির মিরালির একজন গরিব বাসিন্দা। যিনি ৯ জন কন্যা সন্তানের পিতা, বাবার কষ্টে উপার্যিত সামান্য অর্থ দিয়ে কোন রকম তাদের দিন চলত।

নাপাক মুরতাদ সেনাদেরকে এবিষয়ে সংবাদিকরা জিজ্ঞাসা করলে, তারা বলার চেষ্টা করে যে, তাদের উপর ঐদিন রাতে একটি ল্যান্ডমাইন বিস্ফোরিত হয়, এরপর তারা যথারীতি গুলি চালায়, এসময় তাদের গুলিতেই নিহত হয় মুহাম্মদ দার আলী। কিন্তু স্থানীয় লোকজন বলছেন এসময় ঘটনাস্থলে কোন বিস্ফারণের ঘটনাই ঘটেনি।

এটি লক্ষ করা উচিত যে, পাকিস্তানে সীমান্তবর্তী অঞ্চলে দেশটির মুরতাদ সেনাবাহিনী দ্বারা চালিত এই ধরনের হামলা এটিই প্রথম কোন ঘটনা নয়, বরং বছরের পর বছর নিরাপরাধ হাজার হাজার মুসলিমকে এই ডলারখোর নাপাক মুরতাদ বাহিনী হত্যা করে যাচ্ছে। যার ৯৮% সংবাদই জানতে পারেননা দেশের অন্য কোন অঞ্চলের লোকজন। আর যদিও হাজারে কোন একটি সংবাদ প্রকাশ পেয়ে যায় তখন সাজানো হয় বিভিন্ন নাটক ও হলুদ মিডিয়ার অপপ্রচার।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন