কাশ্মীর | মুজাহিদদের হামলায় ভারতীয় ২ কমান্ডারসহ সর্বমোট ৭ মুশরিক সৈন্য নিহত।

16
1158
কাশ্মীর | মুজাহিদদের হামলায় ভারতীয় ২ কমান্ডারসহ সর্বমোট ৭ মুশরিক সৈন্য নিহত।

কাশ্মীরের প্রাদেশিক রাজধানী শ্রীনগরের কাপুরা জেলায় মুজাহিদদের হামলায় কর্নেল ও এক মেজরসহ সর্বমোট ৭ ভারতীয় মুশরিক সৈন্য নিহত হয়েছে।

কাশ্মীর ভিত্তিক সংবাদ চ্যানেলগুলো প্রকাশিত রিপোর্ট অনুযায়ী , কাপুরা জেলার “হান্ডুরা” এলাকায় গত ২ এপ্রিল হতে মুজাহিদদের খোঁজে অপারেশন চালাচ্ছে দখলদার উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় মুশরিক সৈন্যরা। এসময় কাশ্মীরের স্বাধীনতাকামী ও মুজাহিদদের সাথে দফায় দফায় সংঘর্ষ হয় ভারতীয় মুশরিক সৈন্যদের। এসময় মুজাহিদদের হামলায় নিহত হয়েছে ভারতীয় মুশরিক বাহিনীর এক কর্নেল ও এক মেজরসহ আরো ৫ মুশরিক সৈন্য, আহত হয়েছে আরো কয়েক ডজন ভারতীয় মুশরিক সৈন্য।
এদিকে ভারতীয় মুশরিক বাহিনী দাবি করছে যে, তাদের হামলাতেও ২ জন মুজাহিদ শহিদ হয়েছেন, কিন্তু হান্ডুরার স্থানীয় বাসিন্দারা কাশ্মীরভিত্তিক সংবাদ মাধ্যমগুলোকে জানান যে, ভারতীয় মুশরিক সৈন্যরা মুজাহিদদের সন্ধান না পেয়ে এলাকায় প্রতিবাদকারী সাধারণ জনতার উপর গুলি চালাতে শুরু করে, যার ফলে ২ জন নিরপরাধ কাশ্মীরী মুসলিম শাহাদাত বরণ করেন। এছাড়াও আন্দোলনকারী আরো ৮ জন নিরপরাধ বেসামরিক কাশ্মীরী মুশরিক সৈন্যদের হামলায় আহত হয়েছেন।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজান শুরুর প্রথম দিন হতেই ভারতীয় মুশরিক বাহিনীর সাথে দফায় দফায় তীব্র লড়াইয়ের সম্মুখীন হতে হচ্ছে কাশ্মীরভিত্তিক আল-কায়েদা সমর্থিত সবচাইতে জনপ্রিয় জিহাদী জামাআত “আনসার গাজওয়াতুল হিন্দ” কে। এসময় ভারতীয় মুশরিক সৈন্যদের সাথে লড়াইরত অবস্থায় শাখাটির নায়েবে আমীরসহ মোট ৭ জন মুজাহিদ শাহাদাতবরণ করেছিলেন, বিপরীতে মুজাহিদদের হামলায় নিহত হয়েছিল ৩০ এরও অধিক ভারতীয় মুশরিক সৈন্য। অবশ্য, আল-কায়েদার কাশ্মীরভিত্তিক এই শাখাটি তাদের কমান্ডারদের শাহাদাত সম্পৃক্ত বার্তা প্রকাশ করলেও, প্রকাশ করেননি ভারতীয় মুশরিক বাহিনীর হতাহতের কোনো পরিসংখ্যান।

 

16 মন্তব্যসমূহ

  1. যুদ্ধ কর ওদের সাথে,আল্লাহ তোমাদের
    হস্তে তাদের শাস্তি দেবেন। তাদের
    লাঞ্ছিত করবেন,তাদের
    বিরুদ্ধে তোমাদের
    জয়ী করবেন,এবং মুসলমানদের অন্তরসমূহ
    শান্ত করবেন। (সূরা তওবা:১৪)

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন