পাকিস্তান | পাক-তালিবানের বীরত্বপূর্ণ হামলায় ১১ মুরতাদ সৈন্য হতাহত

2
598
পাকিস্তান | পাক-তালিবানের বীরত্বপূর্ণ হামলায় ১১ মুরতাদ সৈন্য হতাহত

পাকিস্তানের বাজুর এজেন্সী এবং ওয়াজিরিস্তানে দেশটির মুরতাদ সেনাদের উপর ৩টি পৃথক হামলা চালিয়েছেন তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) মাইন মাস্টার্স মুজাহিদিন। এতে ১১ এরও বেশি মুরতাদ সৈন্য হতাহত হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, আজ ১৮ জুলাই রবিবার সকাল বেলায়, তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) মাইন মাস্টার্স মুজাহিদিনরা লাধা সীমান্তের ভারমেজ এলাকায় একটি সফল অভিযান পরিচালনা করেছেন। রিপোর্ট থেকে আরও জানা যায় যে, নাপাক সৈন্যরা যখন এলাকাটিতে একটি অনুসন্ধানী অপারেশন পরিচালনা করছিল তখন টিটিপির মুজাহিদগণ সেনাদের একটি পার্টিতে আক্রমণ করেন। যার ফলশ্রুতিতে ৩ মুরতাদ সেনা নিহত ও আরও ৪ মুরতাদ সেনা আহত হয়েছে।

এই হামলার একদিন আগে, দক্ষিণ ওয়াজিরিস্তানের শাওয়াল সীমান্তের ওয়াম এলাকায় মুরতাদ সেনা সদস্যরা মুজাহিদদের উপর হামলা চালানোর চেষ্টা করে। এদিকে মুজাহিদগণ তখন বসে না থেকে কঠিন জবাবি হামলা চালান। যার ফলে ২ মুরতাদ সৈন্য হতাহত হয়।

উল্লেখ্য যে, এই অভিযানে সময় সেনাবাহিনীর হয়ে মুজাহিদদের বিরুদ্ধে গুপ্তচরবৃত্তিকারী গুপ্তচররাও এসেছিল, কিন্তু তারা এতে ব্যর্থ হয়েছে। ইনশাআল্লাহ্ এখন থেকে সর্বদা এই গুপ্তচররা আতংকিত অবস্থায় থাকবে। কেননা মুজাহিদদের সামননে তাদের মুখোশ প্রকাশিত হয়ে গেছে। আর মুজাহিদরাও এসব গুপ্তচরদেরকে ছেড়ে দেন না।

অপরদিকে আজ ১৮ জুলাই সকালে, তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) বীর মুজাহিদিনরা বাজুর এজেন্সির চামারকান্দ সীমান্তের মাতাক-সার এলাকায় অবস্থিত মুরতাদ সেনাদের সামরিক চৌকির জন্য সরবরাহকারী সৈন্যদের উপর মাইন হামলা চালিয়েছেন। এতে আরও ২ সেনা নিহত হয়।আলহামদুলিল্লাহ

 

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন