শাম | রাশিয়ান বিমান হামলায় ২ শিশুসহ নিহত ৩ মুসলিম

মুহাম্মাদ আসাদুল্লাহ

1
1396
শাম | রাশিয়ান বিমান হামলায় ২ শিশুসহ নিহত ৩ মুসলিম

সিরিয়ার ইদলিব শহরে দখলদার রাশিয়ান বিমান বাহিনী গত কয়েকদিনে ৩২ টি বিমান হামলা চালিয়েছে। এতে ২ শিশুসহ একজন নারী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৮ জন শিশুসহ ১৭ জন বেসামরিক মুসলিম।

গত দুই সপ্তাহে (জানুয়ারির শুরু থেকে ৮ তারিখ পর্যন্ত) এসব হামলা চালায় সন্ত্রাসী রাশিয়া-আসাদ জোট বাহিনী। হামলার লক্ষ্য বস্তু করা হয় আবাসিক এলাকা, মুরগির ফার্ম, কারখানা ও পানি সরবরাহ কেন্দ্রে।

তথাকথিত আন্তর্জাতিক আইনেও নারী ও শিশু হত্যা গুরুতর অপরাধ। এরপরও নিহত হওয়া ব্যাক্তিরা মুসলিম হবার কারণে জাতিসংঘ বা পশ্চিমা মানবাধিকার সংস্থা বিনবা হলুদ মিডিয়া – কারো কোন মাথাব্যথা নেই। অপরাধের স্পষ্ট প্রমাণ থাকা সত্বেও বিচারের আওতায় আনা যায় না রাশিয়া-আসাদ জোটকে।
কিন্তু মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে ঠিকই আগ্রাসন চালানো হয়েছে ইরাকে। হত্যা করা যায় লাখ লাখ নারী-শিশুকে।

বিশেষজ্ঞরা বলে থাকেন, মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে ইরাকে হামলাকারী পশ্চিমারা, ফিলিস্তিনে আগ্রাসন চালালো সন্ত্রাসী ইসরাইল, সিরিয়ায় আগ্রাসন চালানো রাশিয়া জোট, মুসলিমদের ভারত থেকে মুছে ফেলার হুমকি এবং কাশ্মীরে আগ্রাসন চালানো হিন্দুত্ববাদী ভারতকে কোন রকম বিচারের মুখোমুখি করা হচ্ছে না। বুঝা যায় যে, এটি কোন কাকতালীয় বিষয় নয়, এর পিছনে রয়েছে তীব্র ইসলাম বিদ্বেষ।

তাই মুসলিমদেরকে নিজেদের নবীর দেখানো পথ অনুসরণ করে এই দসকল আগ্রাসী দখলদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে থাকেন ইসলামি চিন্তাবিদগণ।

তথ্যসূত্র:
======
১. During the first week of 2022, two kids and a woman were killed and 17 others were injured incl 8 kids by 32 Russian air raids on NW Syria –
https://tinyurl.com/24cf87fh

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন