মাদ্রাসা ছাত্রকে নৃশংস কায়দায় খুন করলো হিন্দুত্ববাদীরা

উসামা মাহমুদ

3
1437
মাদ্রাসা ছাত্রকে নৃশংস কায়দায় খুন করলো হিন্দুত্ববাদীরা

ভারতের হিন্দুত্ববাদীরা কল্পিত রাম রাজ্য কায়েমের স্বপ্নে বিভোর হয়ে মুসলিম হত্যাযজ্ঞে মেতে উঠেছে। এতদিন বিভিন্ন অজুহাত তুলে মুসলিদের হত্যা করলেও, এখন শুধু মুসলিম হিসেবে চিনহিত করতে পারলেই আত্রুমণ করা হচ্ছে। বাড়ী ঘর, রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় স্থান কোখাও মুসলিমদের জান মাল ইজ্জত আব্রু হিন্দুদের হামলা থেকে নিরাপদ নয়। এমনকি ট্রেনে একা ভ্রমণও ভারতের মুসলমানদের জন্য নিরাপদ নয়।

দারুল উলূম নদওয়াত লখনউ-এর ছাত্র উবায়দুল্লাহ তার বাড়িতে যাওয়ার পথে অজ্ঞাত হিন্দুরা তাকে নির্মমভাবে খুন করেছে।

গত ০৯/০১/২২ আসানসোল স্টেশনে উবায়দুল্লাহর শরীরে একাধিক ক্ষত সহ মৃত অবস্থায় পাওয়া গেছে। এর আগেও আরো কয়েকজন মুসলিমকে ট্রেনে পিটিয়ে খুন করেছিল উগ্র হিন্দুরা। তার মধ্যে ২০১৭ সালে হিন্দুত্ববাদীরা জুনায়েদকে খুন করার ঘটনাটি অনেক আলোড়ন তৈরী হয়েছিল।
কিন্তু হত্যাকারীরা হিন্দু হওয়ায় এখনও তার পরিবার সরকারের কাছ থেকে বিচার পায়নি।

এদিকে, ভারতের কোলারে স্থানীয় একজন মুসলিম তার পরিবার নিয়ে উসমান শাহ দরগা জিয়ারত করে ফিরছিলেন। টের হলির কাছে আসার পরেই একদল উগ্র হিন্দু যুবক তাদের উপর আক্রমণ করে। মুসলিম পরিবারকে উদ্ধার করতে আসা লোকজনকেও নির্মমভাবে আক্রমণ করে হিন্দুত্ববাদী গুন্ডারা।

ভারত জুড়ে যত্রতত্র মুসলিমদের উপর হামলার কারণ হিসেবে উগ্র হিন্দুত্ববাদীদের লাগামহীন মুসলিম বিদ্বেষী বক্তব্য এবং যুগ যুগ ধরে হিন্দুদের অন্তরে পুষে রাখা মুসলিমদের প্রতি জিঘাংসাকে দায়ী করছেন বিশ্লেষক উলামায়ে কেরাম। এর পাশাপাশি মুসলিমদের অনৈক্য আর গাফিলতিরও সমান দায়ভার দেখেন সম্মানিত উলামাগণ।

তবে হিন্দুত্ববাদীরা এখন যেভাবে প্রকাশ্যে মুসলিম গণহত্যার মাঠ প্রস্তুত করছে, তাতে করে মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে হিন্দুদের আগ্রাসনকে প্রতিহতের প্রস্তুতি নেওয়ার কথা বলছেন তাঁরা।

তথ্যসূত্র:
—–
১। Ubaidullah student of Darul Uloom Nadwat Lucknow was brutally killed by unknown persons
https://tinyurl.com/bdzkuyrh

২। Hindu Youths People who came to rescue of the family have also been brutally attacked Hindutva goons
https://tinyurl.com/mvphxcb4

3 মন্তব্যসমূহ

  1. মুসলিম উম্মাহর জন্য খুবই আফসোস করা উচিত,,, আর কতকাল এভাবে ঘুমিয়ে থাকবে,,, আল্লাহ আ লাম,,,
    ,,,,, এডমিন ভাইয়েরা খুনের জায়গায় শহিদ শব্দ লেখলে কি রকম হয়,,,,

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন