ঠুনকো অভিযোগে মুসলিম বাইক চালককে গ্রেফতার করল হিন্দুত্ববাদী ইউপি পুলিশ

উসামা মাহমুদ

2
816
ঠুনকো অভিযোগে মুসলিম বাইক চালককে গ্রেফতার করল হিন্দুত্ববাদী ইউপি পুলিশ

উত্তর প্রদেশের সম্বল ট্রাফিক পুলিশ মোহাম্মদ আশরাফ নামে একজনকে গ্রেপ্তার করেছে। ট্রাফিক পুলিশ অফিসার অন্যায়ভাবে জরিমানা দেওয়ায় তিনি রাগ প্রকাশ করেন। আর এই ঠুনকো অজুহাতকেই ট্রাফিক পুলিশের সাথে ‘দুর্ব্যবহার’ আখ্যা দিয়ে তাকে আইপিসির ঐ ধারায় গ্রেপ্তার করে মুসলিমবিদ্বেষী পুলিশ।

ঘটনা ছিল এমন – আশরাফ বাইক চালাচ্ছিল। সাব-ইন্সপেক্টর হরেন্দ্র সিং জাট এবং তার দল আফরাফকে চাঁদৌসি ক্রসিংয়ে থামায়। কিন্তু, হেলমেট না পরার জন্য পুলিশ সদস্য তাকে জরিমানা করে, তবে সেই জরিমানা ছিল নির্ধারিত জরিমানার চেয়ে অধিক। এটি নিয়ে ক্ষুব্ধ আশরাফ পুলিশের সাথে তর্ক করে। এক পর্যায়ে পুলিশকে তিনি বলেন, যা ইচ্ছা করেন, যত ইচ্ছা অন্যায়ভাবে জরিমানা করেন। যখন আমাদের ক্ষমতা হবে তখন বুঝাবো।

এই ভিডিওটি শেয়ার করে, বিজেপি নেতা সম্বিত পাত্র মুসলিমদের তাচ্ছিল্য করে লিখেছে, “এটি উত্তরপ্রদেশের ৮০% হিন্দুদের লড়াই এসমস্ত ২০% মানুষের বিরুদ্ধে।”

মুসলিমরা যখন মুখসধারি হিন্দুদের ধোঁকায় পরে নিজেদেরকে বিভক্ত ও দুর্বল করেছে, উগ্র হিন্দুরা তখন গোপনে তাদের তলয়ারে শান দিয়েছে। আর আজ তাদের শক্তি বাড়তে বাড়তে এমন পর্যায়ে পৌঁছেছে যে, এখন গোটা ভারত জুড়ে মুসলিমদের উপর গণহত্যা চালানোর প্রকাশ্য হুমকি দিচ্ছে ঐ উগ্র হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা।

আর মুসলিমদের সামান্য কারণেই হিন্দুত্ববাদী পুলিশরা আটক করছে। মিথ্যে মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে দিচ্ছে, বিনা বিচারে আটকে রাখছে বছরের পর বছর। তাই মুসলিমদের উচিৎ মতানৈক্য ভুলে হিন্দুত্ববাদীদের জুলুমের বিরুদ্ধে সোচ্চার হওয়া।

তথ্যসূত্র:
——
১। ‘Will teach you a lesson once our govt comes to power’: Md Ashraf arrested for threatening UP traffic police in viral video –
https://tinyurl.com/y42m4m92

2 মন্তব্যসমূহ

  1. কোথায় উপমহাদেশের বীরপুরুষরা? ভারতের মালাউনদের উপর একযোগে হামলা চালাও যতক্ষন না মুমিনদের অন্তর প্রশান্তি লাভ করে🔪🔪🔪🔪🔪🔪🗡️⚔️⚔️🛠️🪓🔨🪓🪓⛏️⛏️

    ৷ ৷৷৷ ৷ 🇦🇷🗡️🪓⚔️🔨

    🔨🛠️🛠️⚔️⚔️⚔️⚔️⚔️🛠️

    🛠️🛠️⚔️🗡️🗡️🪓🛠️🪓🛠️🗡️🗡️🗡️🛠️

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন