এফ সি বার্সেলোনা : ফুটবলের আড়ালে সহজগ্রাহ্য করছে বিকৃত যৌনতা

0
1312
এফ সি বার্সেলোনা : ফুটবলের আড়ালে সহজগ্রাহ্য করছে বিকৃত যৌনতা

গত কিছুদিন আগে নিজেদের অফিসিয়াল ফেইসবুক পেইজে সমকামিতার পক্ষে পোস্ট করে ফুটবল ক্লাব বার্সেলোনা।

বর্তমানে আমদের তরুন সমাজের একটি বড় অংশই নিজেদের ব্যস্ত রাখে ইউরোপীয় ক্লাব ফুটবলে। এই তরুনদের অনেকেই হয়তো শুক্রবার ছাড়া নামায পড়ার সময়টাও করে উঠতে পারে না, দুনিয়াবি ‘ব্যস্ততার’ কারণে। অথচ এই ক্লাব ফুটবলে তারা নির্দ্বিধায় অপচয় করছে নিজেদের মূল্যবান সময়।

আর এই বার্সিলোনা তো আমাদের দেশের অধিকাংশ তরুণের কাছেই নিজের পছন্দের ক্লাব। নিজের পছন্দের দলের সমর্থনে তারা অপর দলের সমর্থক অপর মুসলিম ভাইকে গালিগালাজ এমনকি মারধর করতেও দ্বিধাবোধ করে না।

কোন আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট হলে তো আমাদের দেশের প্রায় এলাকাতেই ব্রাজিল-সমর্থক আর আর্জেন্টিনা-সমর্থকদের মধ্যে মারামারি একটি নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আর এখন এর সাথে যুক্ত হয়েছে বার্সা-রিয়াল কিংবা ম্যানইউ-ম্যানসিটি নিয়ে হানাহানি।

তবে এর চেয়েও ভয়াবহ বিষয় হলো, সমকামিতার মতো জঘন্য একটি ব্যপারকে প্রচারের জন্য পশ্চিমারা আজ ব্যবহার করছে এসকল ক্লাবকে। আর নাদান মুসলিমরা জেনেরাশন-ট্রেন্ড ফলো করার নামে এই নির্লজ্জতা আর অশ্লীলতার স্রোতে গা ভাসাচ্ছে।

নিজেদের এজেন্ডা বাস্তবায়নের জন্য আমাদের মুসলিম তরুণদের বিরুদ্ধে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে সেসকল ক্লাবের কথিত ‘স্টার’দের। খুব কৌশলে তাদের অবচেতন মনে ঢুকিয়ে দেওয়া হচ্ছে আল্লাহ্‌র আইনের সাথে অবাধ্যতার বিষয়টি।

এভাবেই তারা কৌশলে নিজেদের নোংরা ভ্রষ্টতার আদর্শকে ছড়িয়ে দিচ্ছে আমাদের মুসলিম তরুণদের মাঝে।

তাই এখন সময় হয়েছে আমাদের সচেতন হবার। এবং সেই সাথে আমাদের মুসলিম ভাইদেরও এই বিষয়ে সচেতন করার। তা না হলে, সেদিন বেশি দূরে নয় যে, পশ্চিমাদের মতো আমাদের সমাজের কিছু কুলাঙ্গারও সমকামি বিয়ের আইনি বৈধতার দাবিতে রাস্তায় মিছিল করবে।

লিখেছেন :   আবু-উবায়দা

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন