পাকিস্তান | টিটিপি’র সফল হামলায় আরও ১২ গাদ্দার সেনা হতাহত

ত্বহা আলী আদনান

1
1149
পাকিস্তান | টিটিপি’র সফল হামলায় আরও ১২ গাদ্দার সেনা হতাহত

পাকিস্তানের বাজোর ও ডিআই-খান অঞ্চলে আমেরিকার গোলাম গাদ্দার পাকি সেনাদের উপর ২টি সফল হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে গোলাম সেনা নিহত এবং আরও সেনা গুরুতর আহত হয়েছে।

বিবরণ অনুযায়ী, গত ১৬ এপ্রিল শনিবার রাত ১২টায় পাকিস্তানের বাজোর এজেন্সিতে একটি সফল হামলা চালিয়েছেন তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) বীর যোদ্ধারা। যা রাজ্যটির নাওয়াগাই সীমান্তে অবস্থিত গাদ্দার পাকি সেনাদের একটি সামরিক ক্যাম্প টার্গেট করে চালানো হয়।

এসময় পাকি-সেনাদের সদস্যকে প্রথমেই লেজার গান দ্বারা হত্যা করেন মুজাহিদগণ। এরপরে একটি গ্রেনেড লঞ্চার দিয়ে ক্যাম্পে আক্রমণ করেন মুজাহিদগণ। এতে আরও গাদ্দার সেনা সদস্য গুরুতর আহত হয়।

বরকতময় এই হামলার দুই দিন আগের এক সকালে ডিআই খান প্রদেশে হামলা চালান মুজাহিদগণ। জানা যায় যে, ঐদিন সকাল ৯ টার দিকে মাকিন সীমান্তের কালান্দার এলাকায় গাদ্দার পাকি সেনাবাহিনীর বোমা ডিসপোজাল স্কোয়াডের একটি গাড়িকে লক্ষ্য করে হামলা চালান মুজাহিদিন। এতে ইসলামের দুশমন গাদ্দার পাকিস্তান সামরিক বাহিনীর উক্ত গাড়িটি সম্পূর্ণরূপে বিধ্বস্ত হয়ে যায়। আর সেই সাথে মুজাহিদদের এই হামলাতেও গাদ্দার সেনা সদস্য নিহত ও অন্য সেনা সদস্য গুরুতর আহত হয়।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন