সন্ত্রাসী ইসরাইলের বর্বর হামলায় নিহত ফিলিস্তিনি যুবক

ইউসুফ আল-হাসান

0
409
নিহত ফিলিস্তিনি যুবকের লাশ- ছবি: টুইটার

দখলদার ইসরাইলের বর্বর সন্ত্রাসী কর্মকাণ্ড আবারও প্রত্যক্ষ করলো বিশ্ববাসী। সন্ত্রাসবাদী ইসরাইলি সেনার ঠান্ডা মাথায় উপর্যপুরি গুলিতে প্রাণ হারালেন এক ফিলিস্তিনি যুবক। বর্বরোচিত এ খুনের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

গতকাল (২ ডিসেম্বর) ফিলিস্তিনের অধিকৃত পশ্চিম তীরের নাবলুস শহরে লোমহর্ষক এ ঘটনাটি ঘটে। ঘটনার ভিডিওতে দেখা যায়, দখলদার ইহুদি সেনা এক ফিলিস্তিনিকে জোরপূর্বক ধরে নিয়ে যাবার চেষ্টা করছে। এ সময় ফিলিস্তিনি যুবক নিজেকে ইহুদি সেনার কাছ থেকে ছাড়ানোর চেষ্টা করছিলেন। কিছু সময় ধস্তাধস্তির পর ফিলিস্তিনি যুবক ইহুদিকে চর মেরে নিজেকে আত্মরক্ষার চেষ্টা করেন। কিন্তু ইহুদি সেনা তাঁকে উপর্যপুরি কয়েক রাউন্ড গুলি করে।

এ সময় গুলিতে আহত যুবক যন্ত্রণায় ছটফট করছিলেন। কিন্তু কাউকেই কাছে গিয়ে সাহায্য বা হাসপাতাকে নিতে সুযোগ দেয়নি সন্ত্রাসী বাহিনী, ফলে কিছুক্ষণ পর মৃত্যু হয় তাঁর।

আর এভাবেই সন্ত্রাসী ইসরাইল প্রতিনিয়ত ফিলিস্তিনিদের হত্যা করে চলেছে। আর আগে ঐ দিন রাতে আরও দুই ফিলিস্তিনি যুবককে হত্যা করেছে দখলদা ইসরাইলি সেনাবাহিনী। এ নিয়ে মাত্র চার দিনে ১২ ফিলিস্তিনিকে হত্যা করলো ইসরাইলি বাহিনী।

দখলদার ইসরাইলের এমন বর্বর আগ্রাসনের পরও বিশ্ববিবেক একদম নিরব। মানবাধিকারের ধ্বজাধারী ও গাদ্দার জাতিসংঘ সর্বক্ষণ যারা মানবাধিকার বলে চিৎকার করে, মুসলিমদের প্রসঙ্গ আসলেই তাদের আর কোন কথা থাকে না।

এ অবস্থায় ফিলিস্তিনিদের নিজের রক্ষায় নববী মানহাজ অনুযায়ী সশস্ত্র প্রতিরোধই একমাত্র মাধ্যম হিসেবে দেখা হচ্ছে।



তথ্যসূত্র:
——-
1. ভিডিও লিংক
https://tinyurl.com/56dby4ca

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন