গণহত্যার প্রস্তুতি || হিন্দু মেয়ের শ্লীলতাহানির নাটক সাজিয়ে মুসলিমদের হত্যার হুমকি

উসামা মাহমুদ

0
426

মধ্যপ্রদেশের খান্ডোয়াতে উগ্র হিন্দু সংগঠন প্রকাশ্য হুমকি দিয়েছে “হিন্দু বীররা এখন জিহাদিদের হত্যা করবে।” ঘটনার কারণ হিসেবে জানা যায়, মধ্যপ্রদেশে এক হিন্দু মেয়ে পুলিশে অভিযোগ করেছে যে তাকে কিছু মুসলিম যুবক শ্লীলতাহানি করার চেষ্টা করেছে।

এই ভিত্তিহীন অভিযোগকে কেন্দ্র করে হিন্দু সংগঠনের সন্ত্রাসীরা ৫-৬ জন মুসলিম ছেলেকে অস্ত্র দিয়ে নৃশংসভাবে আক্রমণ চালিয়ে অর্ধমৃত অবস্থায় ফেলে যায়।

যদিও পুলিশ স্পষ্টভাবে বলেছে যে, হিন্দু সংগঠনগুলি পরিকল্পিতভাবে নতুন ইস্যুতে তোলপাড় সৃষ্টি করে পরিবেশ নষ্ট করতেই এই ধরণের ষড়যন্ত্র সাজিয়েছে। সে মেয়ে এ সাজানো অভিযোগ নিয়ে থানায় পৌঁছলে, পুলিশ তার অভিযোগকে জাল বলে অভিহিত করেছে এবং অভিযোগটি নথিভুক্ত করেনি। তবুও উগ্র হিন্দু সংগঠনের নেতারা প্রকাশ্যে ঐ হুমকি দিচ্ছে।

খান্ডোয়া পুলিশের মতে, হিন্দু সংগঠনগুলো সবসময় একই ধরনের কার্যকলাপ করে আসছে, তারা দলবল থানায় নিয়ে আসে এবং মুসলিমদের উপর কঠোর ব্যস্থা নেওয়ার জন্য চাপ দেয়।

সেখানে বসবাসকারী মুসলিমরা জানিয়েছেন, আমাদের ধর্মে কোন মেয়েকে শ্লীলতাহানি কিংবা হয়রানি করার অনুমতি নেই। আমরা শান্তিতে থাকি, এটা হিন্দু সংগঠনগুলো পছন্দ করে না। তাই হিন্দু সংগঠনগুলো হিন্দু মেয়েদের ব্যবহার করে মুসলমানদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে পরিবেশ নষ্ট করার চেষ্টা করে। যেন হিন্দুরা আমাদের বিরুদ্ধে বিদ্রোহ করে এবং ছুরি ও তলোয়ার দিয়ে আমাদের সন্তানদের হত্যা করে।

উগ্র হিন্দুরা মুসলিম গণহত্যার সূচনা করতে তাদের মেয়েদের দিয়ে ষড়যন্ত্র করার মত জঘন্য কাজ করতেও দ্বিধাবোধ করছে না। তারা যেকোন মূল্যে মুসলিম গণহত্যার সূচনা করতে চাচ্ছে বলেই মুসলিমদের সতর্ক করেছেন বিশ্লেষকগণ।



তথ্যসূত্র:
——-
1. video link https://tinyurl.com/mw76jrt7
2. video link https://tinyurl.com/5bw3scx8
3. video link https://tinyurl.com/2spman55
4. video link https://tinyurl.com/ysjudna4
5. https://tinyurl.com/4a4prye9

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন