গণহত্যার প্রস্ততিঃ মুসলিমদের নামে ভুয়া অ্যাকাউন্ট করে পোস্ট, দোকানপাটে হামলা, হুমকি

উসামা মাহমুদ

1
870

হিন্দু রাষ্ট্র আর অখণ্ড ভারত নির্মাণে বিভোর উগ্র হিন্দুরা যেকোনভাবে মুসলিম গণহত্যা শুরু করতে চাইছে। তাই তারা একের পর এক মুসলিম বিদ্বেষী কাজ করে যাচ্ছে। তাদের অন্যতম একটি ষড়যন্ত্র হল মুসলিম নাম পরিচয়ে অপরাধমূলক কাজ করা।

মঙ্গেশ রাজু নামে এক উগ্র হিন্দু মুদাসির ও ইউসুফ নাম-পরিচয় দিয়ে দুটি ভুয়া অ্যাকাউন্ট তৈরি করে। আর সেই অ্যাকাউন্ট থেকে হিন্দু গুরু ও মালি সমাজের বিরুদ্ধে অবমাননাকর পোস্ট করে। তারপর উগ্র হিন্দুরা যাচাই বাছাই না করেই মুসলমানদের বয়কটের নামে বহু দোকানপাট ও গাড়িতে আগুন ধরিয়ে দেয়; হামলা হয় মসজিদেও!

পুলিশ তদন্ত করে বলেছে যে মুদাসির এবং ইউসুফ নামে দুই মুসলিম যুবকের ছবি এনে ইন্সটাগ্রামে ফেইক অ্যাকাউন্ট তৈরি করে মঙ্গেশ। সেই ফেইক অ্যাকাউন্ট থেকে সে হিন্দু ধর্মের বিরুদ্ধে অবমাননাকর পোস্ট করতে শুরু করে।

এদিকে, উত্তরপ্রদেশ বজরং দলের এক আহ্বায়ক মিডিয়ার সাথে কথা বলার সময় সহিংসতার আহ্বান জানিয়ে বলেছে ,”আমাদের প্রতিশোধ হবে রক্তের বদলে রক্ত। যদি তারা আমাদের একজনকে মারে, আমরা তাদের হাজার হাজারকে খুন করব।”

এমনিভাবে, নয়াদিল্লিতে বজরং দলের বিক্ষোভে মুসলমানদের লক্ষ্য করে বিদ্বেষপূর্ণ বক্তব্য দিয়েছে হিন্দুত্ববাদী নেতারা। বজরং দলের এক নেতা বলেছে, মুসলমানরা নাকি ভারতের অন্তর্ভুক্ত নয়।

ত্রিশূল বিতরণ

মধ্যপ্রদেশের শিবপুরীতে বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) ১৫০ জন যুবকের মধ্যে ত্রিশূল বিতরণ করেছে। ভিডিওতে তাদেরকে শপথ নিতেও দেখা গেছে।

এমনিভাবে, রাজস্থানের সিরোহিতে শ্রী শ্রী মহা মন্ডলেশ্বর স্বামী কুশলগিরিজি মহারাজের অনুষ্ঠানেও ত্রিশূল বিতরণ করা হয়েছে।

মহারাষ্ট্র মুম্বাইতেও হিন্দু জনজাগৃতি সমিতি শত শত হিন্দুর কাছে শপথ নিয়েছে ভারতকে “হিন্দু রাষ্ট্র” করার জন্য, এমনকি তাদের জীবন দিয়ে হলেও। সমাবেশের ভিডিওতে গেরুয়া পোশাক পরা এক সেনা সুবেদারকেও এই শপথ নিতে দেখা গেছে।



তথ্যসূত্রঃ
——–
1. videolink:
https://tinyurl.com/27kprmrm
2. videolink:
https://tinyurl.com/224dht2e
3. videolink:
https://tinyurl.com/ecm4n7s7
4. videolink:
https://tinyurl.com/5xyerc5s
5. videolink:
https://tinyurl.com/6x3zapz3

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন