মুসলিম গণহত্যা নিয়ে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে আলোচনার দাবি হিন্দু ধর্মগুরুর

উসামা মাহমুদ

0
779

কঠোর মুসলিম বিদ্বেষী ঘোষণা এবং বির্তকিত মন্তব্য করে প্রায়ই সমালোচিত হয় হিন্দু পুরোহিত জগদগুরু পরমহংস আচার্য মহারাজ। এবার সে ‘কীভাবে সমস্ত মুসলমানকে ভারত থেকে নির্মূল করা উচিত’ সে সম্পর্কে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে আলোচনার দাবি করেছে।

হিন্দুত্বওয়াচ-এর টুইটার হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডিওতে, তাকে একজন সংবাদ প্রতিবেদকের সাথে কথা বলতে দেখা যায়, যেখানে সে স্পষ্টভাবে বিবৃতি দিচ্ছে যে, ভারতে মুসলমানদের অস্তিত্ব থাকার কোন অবকাশ নেই। অবশ্যই সমস্ত মুসলিমদের হত্যা করা উচিত। এটাই তাদের নায্য পাওনা।

সে আরও বলেছে যে ভারতকে শীঘ্রই একটি হিন্দু রাষ্ট্র ঘোষণা করতে হবে। এবং সর্ব-হিন্দু রাষ্ট্রের প্রথম প্রধানমন্ত্রী এমন এক ব্যক্তি হবে, যে ভগওয়া-পরা (গেরুয়া-পরিহিত) গুরু হবে, এবং তাকে অবশ্যই সমস্ত জিহাদিদের (মুসলিমদের) নির্মূল করতে হবে, এবং ভারত থেকে সন্ত্রাসীদের বিতাড়িত করতে হতে।

কথিত জগদগুরু পরমহংস আচার্য মহারাজ প্রধানমন্ত্রী মোদির সাথে মুসলমানদের জাতিগত নির্মূল নিয়ে আলোচনা করেছে। এবং মোদিকে সে অনুরোধ করেছিল যে তাকে অবশ্যই এক ঘন্টার জন্য ভারতের শাসনভার দিতে হবে। সে বলেছিল,”আমি এই এক ঘন্টার মধ্যে ভারতকে হিন্দু রাষ্ট্রে পরিণত করব(অর্থাৎ যারা হিন্দু নয় তাদের উচ্ছেদ করব)”।

সে আরও বলেছে, আমি মোদীজিকে পরামর্শ দিয়েছি যে, সমস্ত ‘জিহাদিদের’ নির্মূল করার সেরা দিন শুক্রবার। যখন মোদি আমাকে জিজ্ঞাসা করেছে কেন সেদিন। তখন আমি জানিয়েছি “কারণ আমি এমন সব স্পট জানি যেখানে শুক্রবারে তাদের পাওয়া যায়। তাই সহজেই নির্মূল করা যাবে।”

উল্লেখ্য, মুসলিমরা শুক্রবারে জুমার সালাত আদায় করার জন্য কেন্দ্রীয় মসজিদগুলোতে একত্রিত হন। এই পুরোহিত কতটা জঘন্যভাবে জুমার সালাতে মুসলিমদের নির্মূল করার পরামর্শ দিয়েছে।

এছাড়া মুসলিমদের জান্নাতে যাওয়ার আশাকে সে ব্যঙ্গ করে বলেছে, ‘জিহাদিদের’ একেবারে নির্মূল করে ‘স্বর্গে পাঠিয়ে দিতে চাই। তারা সব সময় স্বর্গে যাওয়া আশা করে। এর ফলে সরাসরি তাদের প্রিয় স্বর্গে পাঠানোর একটি সমাধানও হয়ে যাবে।



তথ্যসূত্র:
——–
1. I have discussed the genocide of Muslims with PM Modi, claims a Hindu priest!
https://tinyurl.com/mr35rvw7

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধপবিত্র রমজান মাসে মুসল্লিদের ওপর বিভিন্ন বিধিনিষেধ আরোপ করেছে সৌদি সরকার
পরবর্তী নিবন্ধবিহারে দুই সপ্তাহের ব্যবধানে চার স্থানে মুসলিমদের উপর হামলা