সিরিয়ায় কুখ্যাত নুসাইরী মুরতাদ বাহিনীর উপর আল-কায়েদার হামলা অব্যাহত!

1
990
সিরিয়ায় কুখ্যাত নুসাইরী মুরতাদ বাহিনীর উপর আল-কায়েদার হামলা অব্যাহত!

আল-কায়েদা সিরিয়ান ভিত্তিক শাখা তানযিম “হুররাস আদ-দ্বীন” গত ১৪ ডিসেম্বর সিরিয়ার হামা সিটির “সাহলুল-ঘাব ও ইদলিব সিটির আল-মাহজুরা” এলাকায় কুখ্যাত নুসাইরী মুরতাদ বাহিনীর বিরুদ্ধ সফল অভিযান চালিয়য়েছেন।

তানযিম হুররাস আদ-দ্বীনের পরিচালিত “ওয়া হাররিদীল মু’মিনীন” অপারেশন রুম হতে জানানো হয় যে, হামা সিটির সাহলুল ঘাব অঞ্চলে কুখ্যাত নুসাইরী বাহিনীর একটি পদাতিক দলকে লক্ষ্য করে ২৩টি ভারী ম্যানশনগান দ্বারা সফল হামলা চালিয়েছেন আল-কায়েদার জানবায মুজাহিদগণ। এতে অনেক মুরতাদ সেনা হতাহতের শিকার হয়।

এদিকে গত কিছুদিন পূর্ব ইদলিব সিটির “আল-মাহজুরা” এলাকা হতে নুসাইরী মুরতাদ বাহিনীকে হটিয়ে এলাকাটির নিয়ন্ত্রণ নিয়েছেন মুজাহিদগণ। এর পর হতেই উক্ত এলাকার উপর নিয়ন্ত্রণ নিতে দফায় দফায় অভিযান চালাতে থাকে নুসাইরী মুরতাদ বাহিনী।

এদিকে গতকাল প্রতিরোধ যুদ্ধের জন্য নতুন করে মুজাহিদদের একটি ইউনিটকে “আল-মাহজুরা” ফ্রন্টলাইনে প্রেরণ করেছে “ওয়া হাররিদীল মু’মিনীন” অপারেশন রুম।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভারতীয় সংসদে মুসলিম বিরোধী পাস হওয়া আইনটি তাদের অভ্যন্তরীণ বিষয় বলে মন্তব্য সন্ত্রাসী ওবায়দুল কাদেরের
পরবর্তী নিবন্ধশরীয়ার ছায়াতলে | সোমালিয়ায় হারাকাতুশ-শাবাব আল-মুজাহিদিন প্রশাসনের পক্ষ থেকে গরীবদের মাঝে যাকাতের পশু বিতরণ!