করোনায় ত্রাণ বিতরণের সময় ৬ ফিলিস্তিনীকে ধরে নিয়ে গেছে ইহুদীবাদী সন্ত্রাসী পুলিশ

3
442

ফিলিস্তিনের জেরুজালেমে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট পরিস্থিতিতে অভিজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে জীবাণু মুক্তকরণ কার্যক্রম ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণের সময় ৬ ফিলিস্তিনী স্বেচ্ছাসেবককে ধরে নিয়ে গেছে ইহুদীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরায়েল।

মঙ্গলবার (৩১ মার্চ) জেরুজালেমের সুর বাহের শহরে প্রবেশ করে এ কাণ্ড ঘটায় ইসরায়েলি পুলিশ। সূত্র: আনাদোলু এজেন্সি

এদিকে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ফিলিস্তিনের মানবাধিকার এনজিও ওয়াদি হিলওয়ে ইনফরমেশন সেন্টার জানিয়েছে, “সুর বাহের শহরে কোয়ারেন্টাইনে থাকা পরিবারগুলির মধ্যে বিতরণের জন্য বেশকিছু খাবারের পেকেট ব্যবস্থা করে সেচ্ছাসেবকরা। আর সেখানে গিয়ে স্থানীয় বাসিন্দাদের ওপর গ্যাস ও শব্দ বোমা হামলা করে ইসরায়েলী পুলিশ। এবং খাবারগুলো বাজেয়াপ্ত করে।

উল্লেখ্য, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস থেকে নিরাপদ রাখতে যে পরিবারগুলিকে স্পেশাল কোয়ারান্টাইনে রাখা হয়েছে, তাদের মধ্যে জরুরি খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা করেছিলেন ফিলিস্তিনের স্থানীয় স্বেচ্ছাসেবকরা। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে জেরুজালেমে করোনা পরিস্থিতিতে নিয়ন্ত্রণে রাখতে স্বেচ্ছাসেবক হিসেবে কর্মরত কয়েক ডজন ফিলিস্তিনিকে ইতিমধ্যে ধরে নিয়ে গেছে ইহুদীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরায়েলি পুলিশ।

3 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন