দোহারে মুয়াজ্জিনসহ সাত মুসল্লীকে কুপিয়ে জখম করলো আ’লীগ সন্ত্রাসীরা

0
1318
দোহারে মুয়াজ্জিনসহ সাত মুসল্লীকে কুপিয়ে জখম করলো আ’লীগ সন্ত্রাসীরা
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

করোনা প্রতিরোধের নামে মসজিদে সরকারের নির্দেশনা মোতাবেক নামাজ আদায়কে কেন্দ্র করে ঢাকার দোহার উপজেলার কার্তিকপুর বাজার মসজিদের মুয়াজ্জিনসহ সাত মুসল্লীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে আওয়ামী লীগ সন্ত্রাসীরা।

কালের কণ্ঠসহ অন্যান্য গণমাধমে প্রকাশিত সংবাদে জানা যায়, উপজেলার কুসুমহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, তার ভাই সাবেক চেয়ারম্যান পান্নু মাদবর, চুন্নু মাদবর ও তাদের সহযোগীরা এ ঘটনা ঘটিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী শুক্রবার জুম্মার নামাজে সর্বোচ্চ দশজন জামাত আদায় করতে পারবে। কিন্তু ওই মসজিদে আনুমানিক ১৫/১৬ জন মুসল্লী উপস্থিত হন। আগে থেকেই কার্তিকপুর বাজার মসজিদের ঈমাম ও মুয়জ্জিনরা সরকারের নীতিমালা অনুযায়ী মুসল্লীদের জানিয়ে দেন বেশি লোক না আসার জন্য। তারপরেও ৫/৬ জন লোক বেশি হওয়ায় মুয়াজ্জিন আবু সাঈদের কাছে বেশি লোক হওয়ার কারণ জানতে চায় চুন্নু মাদবর সহ তার সাথে থাকা কয়েকজন।

এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে চুন্নু মাদবরের ভাই আওয়ামী লীগ নেতা ফরহাদ হোসেন ও তার আরেক ভাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পান্নু সহ বেশ কয়েকজন মসজিদে ছুটে এসে মসজিদের মুয়াজ্জিন আবু সাঈদ, মুসল্লী আনোয়ার হোসেন, তার ভাই আবুল হোসেন, জিন্নত, এজাজ আহমেদ মন্টু সহ অন্তত সাতজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে আবুল হোসেন নামে এক মুসল্লী মসজিদের ভেতর কুরআন শরীফ পড়ছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। তিনিও এ হামলা থেকে বাদ যাননি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভারতে হিন্দুরা মারধোর করে গ্রাম থেকে তাড়িয়ে দিয়েছে মুসলিমদের, ঠাঁই নদীর চরে খোলা আকাশের নীচে
পরবর্তী নিবন্ধআফগানিস্তানে নিরীহ বেসামরিক লোকদের হত্যাকাণ্ড শান্তিচুক্তিকে বাধাগ্রস্ত করছে