শাম | ক্রুসেডার রাশিয়ান বাহিনীর পথ অবরুদ্ধ করায় সাধারণ জনতার উপর হামলা চালাল তুর্কি বাহিনী!

0
486
শাম | ক্রুসেডার রাশিয়ান বাহিনীর পথ অবরুদ্ধ করায় সাধারণ জনতার উপর হামলা চালাল তুর্কি বাহিনী!

গত ১২ এপ্রিল সিরিয়ার উত্তর-পশ্চিম হালাব (আলেপ্পো) সিটির আন্তর্জাতিক মহাসড়ক হয়ে ভারী যানবাহন নিয়ে অতিক্রম কালে ক্রুসেডার রাশিয়ান বাহিনীর পথ অবরুদ্ধ করেন সাধারণ সিরিয়ান মুসলিমরা।(মহাসড়কটি তুর্কি সমর্থিত বিদ্রোহীদের দখলে)

এসময় দখলদার তুর্কি ও তাদের গোলাম বিদ্রোহী গ্রুপগুলো ক্রুসেডার রাশিয়ান বাহিনীর জন্য পথ ক্লিয়ার করে দেওয়ার চেষ্টা করে, কিন্তু সাধারণ মানুষ হাজারো মুসলিম হত্যাকারী ক্রুসেডারদের জন্য পথ উন্মুক্ত করে দিতে অস্বীকৃতি জানায়।

পরে তুর্কি বাহিনী তাদের গোলাম বিদ্রোহীদের সহায়তায় দখলদার রাশিয়ার ক্রুসেডারদের এগিয়ে দেওয়ার জন্য সড়কে অবস্থানরত সাধারণ জনতার উপর হামলা চালায়, এতে কয়েক ডজন বেসামরিক নাগরিক হতাহতের শিকার হন।

এদিকে গাদ্দার তুরষ্ক ইদলিব সিটির মুক্ত এলাকাগুলোতে ক্রুসেডার রাশিয়ার টহলরত দলগুলোর জন্য উন্মুক্ত ও প্রশস্ত পথ তৈরি করতে দফায় দফায় সাধারণ মানুষের সাথে সংঘাতে জড়াচ্ছে। ক্রুসেডার রাশিয়ান বাহানীর টহল চৌকিগুলোকে উত্তেজিত সাধারণ সিরিয়ানদের হামলা থেকে রক্ষা করতে নিয়োগ করা হয়েছে তুর্কি পেটুওয়া পুলিশ ও সেনা বাহিনীকে। সাধারণ জনগণকে মুক্ত অঞ্চল হতে আরো ২০০ মিটার ভিতরে নিয়ে আসাতে এবং ক্রুসেডার রাশিয়ান বাহিনীকে ইদলিব সিটিকে পরিপূর্ণরূপে অবরুদ্ধ করতে সহায়তা করে যাচ্ছে তুর্কি বাহিনি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন