পাকিস্তান | টিটিপির সফল হামলায় ২ নাপাক সৈন্য নিহত, আহত আরো ৩

0
748
পাকিস্তান | টিটিপির সফল হামলায় ২ নাপক সৈন্য নিহত, আহত আরো ৩

পাকিস্তানে পৃথক দুটি হামলায় দেশটির মুরতাদ বাহিনীর ২ সেনা সদস্য এবং সামরিক বাহিনীর সহযোগী একটি সংস্থার প্রধান সহ মোট ৫ সদস্য হতাহত হয়েছে।

উমর মিডিয়া কর্তৃক প্রকাশিত খবরে বলা হয়েছে, গত ২৫শে সেপ্টেম্বর শুক্রবার পাকিস্তানের দক্ষিণ ওয়াজিরিস্তানের লাদাহ সীমান্তে দেশটির মুরতাদ বাহিনীর বিরুদ্ধে একটি সফল অভিযান পরিচালনা করেছেন মুজাহিদগণ।

নাপাক বাহিনীর একটি পদাতিক বাফেলাকে টার্গেট করে উক্ত অভিযানটি পরিচালনা করা হয়েছিল। এতে আমেরিকার গোলাম নাপাক বাহিনীর ২ সৈন্য নিহত হয়।

এমনিভাবে গত ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে খাইবার পাখতুনখোয়ার লোডারদার জেলার একটি সীমান্ত এলাকায় একটি শক্তিশালী বোমা বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণটি বুর্জোঘাট এলাকায় খান বাদশাহ নামে এক সামরিক সমর্থিত সংস্থার প্রধানকে টার্গেট করে ঘটানো হয়েছিলো। এই ঘটনায় সংস্থাটির প্রধানসহ আরো দুই কর্মকর্তা আহত হয়েছে।

তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) মুখপাত্র মুহাম্মদ খোরাসানী (হা.) ঘটনার দায় স্বীকার করেছেন।

মুহাম্মদ খোরাসানী উমর মিডিয়াকে দেওয়া এক বার্তায় বলেছিলেন যে, খান বাদশাহের উপর বিস্ফোরণ তার জন্য একটি সতর্কবার্তা আর এটি তার জন্য সঠিক পথে ফিরে আসার একটি সুযোগ। তিনি আরো বলেছেন যে, খান বাদশাহ যদি সেনাবাহিনীকে সহায়তা করা ও তাদেরকে সমর্থন করা থেকে সরে না আসে তবে তাকেও পূ্র্বের ঘাতকদের মতোই হত্যা করা হবে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন