পাকিস্তান | মুরতাদ সেনাদের উপর পাক-তালিবানের পৃথক হামলা, হতাহত ৬ এরও বেশি

0
354
পাকিস্তান | মুরতাদ সেনাদের উপর পাক-তালিবানের পৃথক হামলা, হতাহত ৬ এরও বেশি

পাকিস্তানের বাজোর ও মাহমান্দ এজেন্সীতে দেশটির মুরতাদ বাহিনীর উপর ৪টি পৃথক হামলা চালিয়েছেন টিটিপির মুজাহিদিন। যাতে কমপক্ষে ৬ মুরতাদ সেনা নিহত ও আহত হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, গত ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায়, পাকিস্তানের বাজোর এজেন্সির ওয়ারা-মামুন্দ সীমান্তের দাবরি-সার এলাকায় দেশটির মুরতাদ বাহিনীর একটি পদাতিক দলকে টার্গেট করে হামলা চালানো হয়েছে। সেনারা যখন সীমান্তে টহল দিচ্ছিল তখন এই হামলার ঘটনা ঘটে, যাতে দুই মুরতাদ সৈন্য নিহত হয়।

একই রাতে বাজোর এজেন্সীর চারমাং সীমান্তের মাতক-সার এলাকায় এক সেনা সদস্যকে টার্গেট করে সফল স্নাইপার হামলা চালান মুজাহিদগণ। আর এতেই উক্ত সেনা নিহত হয়।

এমনিভাবে বৃহস্পতিবার ও শুক্রবার রাতে মাহমান্দ এজেন্সির ইয়াকা-ঘুন্ড সীমান্তের মিচনাই এলাকায় অবস্থিত মুরতাদ সেনাদের একটি চেকপোস্টের কাছে একটি টার্গেট কিলিং অপারেশন চালান মুজাহিদগণ। যেই হামলায় মুজাহিদদের টার্গেটে পরিণত হয় গফুর নামে মুরতাদ পুলিশ সদস্য। মুজাহিদদের হামলার পর সে ঘটনাস্থলেই মারা যায়।

অপরদিকে গত ৯ সেপ্টেম্বর বুধবার, তেহরিক-ই-তালিবান পাকিস্তানের মুজাহিদিনরা মাহমান্দ এজেন্সির “সারাহ-খাওয়া” এলাকায় সামরিক বাহিনীর সদস্যদের টার্গেট করে স্নাইপার দ্বারা হামলা চালান। যাতে দুই পুলিশ সদস্য নিহত হয়।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন