গাদ্দার সেনাদের সামরিক চৌকি ও ঘাঁটিতে একযোগে পাক-তালিবানের হামলা, হতাহত ১২ গাদ্দার সেনা

0
807
গাদ্দার সেনাদের সামরিক চৌকি ও ঘাঁটিতে একযোগে পাক-তালিবানের হামলা, হতাহত ১২ গাদ্দার সেনা

পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানে দেশটির গাদ্দার সামরিক বাহিনীর ঘাঁটিতে ও চৌকিতে একযোগে হামলা চালিয়েছেন দেশটির জনপ্রিয় ইসলামিক প্রতিরোধ বাহিনী টিটিপি। যাতে ৬ সেনা নিহত এবং ৬ সেনা আহত হয়েছে।

তেহরিক ই তালিবানের (টিটিপি) অফিসিয়াল উমর মিডিয়ার সূত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর রাতে, উত্তর ওয়াজিরিস্তানের শোয়া সীমান্তে দেশটির গাদ্দার সেনাবাহিনীর তিনটি সামরিক চৌকি এবং একটি ঘাঁটিতে বড়ধরণের আক্রমণ চালিয়েছেন তেহরিক-ই-তালিবান পাকিস্তানের মুজাহিদিনরা। অভিযানের সময় তাঁরা স্নাইপার রাইফেল, জিএল এবং অন্যান্য হালকা ও ভারী অস্ত্র ব্যবহার করেন।

টিটিপির মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান, শরিয়তের প্রহরী বীর যোদ্ধাদের এই অভিযানে পাকিস্তানি গাদ্দার সামরিক বাহিনীর ৫ সেনা নিহত এবং আরও ৩ সেনা আহত হয়েছে।

সূত্রটি আরও জানিয়েছে যে, টিটিপির বীর যোদ্ধারা এদিন উত্তর ওয়াজিরিস্তানের স্পিন ওয়াম সীমান্তের আবাখাইল এলাকায় আরও একটি হামলা চালিয়েছেন। যেখানে টিটিপির প্রতিরোধ যোদ্ধাদের মাইন হামলার শিকার হয় পাকিস্তানি গাদ্দার সেনারা। যার ফলে ১ সেনা সদস্য নিহত এবং অন্য ৩ সেনা গুরুতর আহত হয়।

টিটিপি’র একের পর এক সফল হামলায় দিশেহারা পাকিস্তান সরকারকে এখন প্রায়ই ইমারাতে ইসলামিয়া আফগানিস্তানের কাছে সাহায্য চাইতে শোনা যায়।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন