কাশ্মীর | প্রতিরোধ যোদ্ধাদের বোমা হামলায় ভারতীয় ৭ দখলদার সেনা আহত

আলী হাসনাত

5
1673
কাশ্মীর | প্রতিরোধ যোদ্ধাদের বোমা হামলায় ভারতীয় ৭ দখলদার সেনা আহত

উগ্র হিন্দুত্ববাদী ভারত অধিকৃত কাশ্মীরে দখলদার সেনাবাহিনীর উপর বোমা হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে সাঁজোয়া যান ধ্বংস হওয়া সহ ৭ দখলদার সেনা গুরুতর আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩ মে মঙ্গলবার কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তিপুর অঞ্চলে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। যা দখলদার ভারতীয় সেনাবাহিনীর একটি সামরিক যান লক্ষ্য করে চালানো হয়েছিল। এতে সাঁজোয়া যানটি অকার্যকর হয়ে পড়ে। এর পরপরই কাশ্মীরের সশস্ত্র ইসলামি প্রতিরোধ যোদ্ধারা হিন্দুত্ববাদী ভারতীয় সেনাদের টার্গেট করে গুলি চালানো শুরু করেন। ফলে সেখানে উভয় বাহিনীর মধ্যে তীব্র লড়াইয়ের ঘটনা ঘটে, যা দেড় ঘন্টা ধরে চলমান ছিলো।

এসময় প্রতিরোধ যোদ্ধাদের হামলায় হিন্দুত্ববাদী ভারতীয় দখলদার বাহিনীর ৭ সেনা সদস্য আহত হয়েছে। যাদের মধ্যে ৩ দখলদার সেনার অবস্থাই গুরুতর বলে জানা গেছে। অপরদিকে প্রতিরোধ যোদ্ধারা অভিযান শেষে নিরাপদ স্থানে সরে পড়তে সক্ষম হন, আলহামদুলিল্লাহ্‌।

উল্লেখ্য যে, ১৯৪৭ সাল থেকে ভূ-স্বর্গ কাশ্মীরে দখলদারত্ব বজায় রেখেছে হিন্দুত্ববাদী ভারত। এরপর থেকে এই অঞ্চলে চলে মুসলিমদের উপর সব ধরনের আগ্রাসন। চলতে থাকে রাজনৈতিক ও সামরিক উত্তেজনা। আর এখন, জুলুমের নাগপাশ ছিঁড়ে কাশ্মীরের বীর প্রতিরোধ যোদ্ধারা দখলদার হিন্দুত্ববাদী ভারতের বিরুদ্ধে ব্যাপক যুদ্ধ শুরুর দিকে যাচ্ছেন, যার অনিবার্য পরিণতি হবে কাশ্মীরের স্বাধীনতা এবং শরীয়ার ছায়াতলে আশ্রয়লাভ – এমনটাই মত বিশ্লেষকদের।

5 মন্তব্যসমূহ

  1. বহুদিনের পর আজ এই নিউজ পড়ে একটু প্রশান্তি পেলাম। ইনশল্লাহ-হিন্দ ভূমিতে ইসলামের পতাকা উড্ডীন হতে যাচ্ছে, আল্লাহ আমাদের এই জিহাদের কাজে অটল থাকার তাওফিক দান করুন-আমীন।

  2. আলহামদুলিল্লাহ অনেকদিন পরে একটা খুশির সংবাদ পেলাম এ ধরনের সংবাদের অপেক্ষায় করছিলাম কাশ্মীর যেটা আমাদের প্রিয় ভূমিতে মুসলিমদের জয়জয়কার পাচিরে ইনশাআল্লাহ পুরা হিন্দুস্তান কি মুসলিমদের ভূমিরূপের পরিণত করে ছাড়বো ইনশাআল্লাহ অচিরেই আমরা এই ভূমির শাসকদের গলায় লাঞ্ছনার জিঞ্জির পরিয়ে হাঁকিয়ে নিয়ে যাব ইনশাআল্লাহ

  3. কাশ্মীর হবে উপমহাদেশের প্রথম ইসলামি ইমারত বিইযনিল্লাহ। মুশরিকদের গোলামেরা একটু বুদ্ধিমত্তার (মগজ থাকলে)পরিচয় দেও। বেশি দূরে যাওয়ার দরকার নেই, সাম্প্রতিক ঘটনাবলি তোমার চোখ খুলে দেওয়ার জন্য যথেষ্ট।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন