লাদাখে সড়ক দুর্ঘটনায় ভারতীয় ৭ দখলদার সেনা নিহত, আহত ১৯

আলী হাসানাত

1
1096
লাদাখে সড়ক দুর্ঘটনায় ভারতীয় ৭ দখলদার সেনা নিহত, আহত ১৯

হিন্দুত্ববাদী ভারত কর্তৃক জবরদখলকৃত লাদাখে দেশটির আগ্রাসী সেনাদের একটি সামরিক যান সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। এতে অন্তত ভারতীয় ৭ সেনা নিহত এবং আরও বেশ কিছু সেনা আহত হয়েছে।

একজন স্থানীয় ব্যাক্তি সংবাদ সংস্থা-কাশ্মীর নিউজ অবজারভারকে (কেএনও) জানিয়েছেন যে, আজ ২৭ মে শুক্রবার সকালে, দখলদার ভারতীয় সামরিক বাহিনীর ২৬ সৈন্যের একটি দল পারতাপুরের ট্রানজিট ক্যাম্প থেকে সাব সেক্টরের সামনের দিকে যাচ্ছিল। এসময় সামরিক বাহিনীর যানটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং শ্যাওক নদীতে পড়ে যায়। যার ফলে গাড়িতে থাকা সব দখলদার সৈন্য হতাহত হয়। “গাড়িটি প্রায় ৫০-৬০ ফুট গভীরে পড়েছিল”।

সূত্রটি হতাহতদের থেকে ৭ সৈন্যকে এখন পর্যন্ত মৃত ঘোষণা করেছে এবং বাকি আহতদের পার্টাপুরের ৪০৩-ফিল্ড হাসপাতালে সরিয়ে নেওয়া হয়েছে।

১টি মন্তব্য

  1. ألله الأكبر ولله الحمد

    ইন্ডিয়ান সেনাদের এত এক্সিডেন্ট আকাশপথে মিগ২৯ বিমান, অত্যাধুনিক হেলিকপ্টার সহ সড়ক পথে সামরিক যান নৌপথে জাহাজ-ডুবি ইত্যাদি ঘটনা কেন যেন মনে হচ্ছে সরাসরি আল্লাহর নির্দেশনায় মালায়িকাহ( ফেরেশতা) দিয়ে হতে পারে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধনারী অধিকার নিয়ে জাতিসংঘের উদ্বেগ ভিত্তিহীন: তালিবান সরকার
পরবর্তী নিবন্ধকাশ্মীরে ইয়াসিন মালিকের অন্যায় সাজার প্রতিবাদে বিক্ষোভ: ইউএপিএর অধীনে ১০ মুসলিমকে গ্রেপ্তার করল হিন্দুত্ববাদী প্রশাসন