ভারতে প্রকাশ্যে শাতিমে রাসূলের (ﷺ) পাওনা মিটিয়ে দিলেন নবী প্রেমিক দুই যুবক

3
2376

হিন্দুত্ববাদী ভারতের রাজস্থানে ঘটে গেলো নবী প্রেমিক দুই সাহসী যুবকের যুগান্তকারী এক হামলার ঘটনা। যারা প্রকাশ্য দিবালোকে এক শাতিমে রাসূল (ﷺ) কে কুপিয়ে হত্যা করেছেন। আলহামদুলিল্লাহ্।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ২৮ জুন মঙ্গলবার ভারতের রাজস্থানের উদয়পুরে এই হামলার ঘটনা ঘটে। যেখানে দুই নবী প্রেমিক মুসলিম যুবক প্রকশ্যে ভিডিও ধারণ করার মাধ্যমে ‘কানহাইয়া লাল’ নামক এক গোস্তাখে রাসূল (ﷺ) কে দিবালোকে কুপিয়ে হত্যা করেন।

নবী প্রেমিকদের বরকতময় এই হামলার পর পুরো ভারত জুড়েই শাতিমে রাসূলদের অন্তরে আতংক ছড়িয়ে পড়েছে। ফলে শহর জুড়ে ইন্টারনেট বন্ধ করে দিয়েছে সরকার। সেই সাথে রাজ্যটির ৭টি থানায় কারফিউ জারি এবং শত শত সামরিক বাহিনীর সদস্যদের নামিয়েছে রাজ্য সরকার।

সূত্রগুলো থেকে জানা গেছে, নবী প্রেমিকদের হাতে নিহত ঐ শাতেমে রাসূল পেশায় দর্জি। ভারতের অন্যান্য উগ্র হিন্দুদের মতই ইসলাম ও মুসলিম বিদ্বেষে তার অন্তর ছিলো পরিপূর্ণ। ফলে সে গত মাসে ভারতের উগ্র হিন্দুত্ববাদী ক্ষমতাসীন দল বিজেপি মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক রাসূল (ﷺ) এর শানে করা অবমাননাকর বক্তব্যের সমর্থনে পোস্ট করে। এবং তা প্রচার করতে থাকে। এর প্রেক্ষিতে নবী প্রেমিক যুবকগণ তার দোকানে ঢুকেই তাকে জাহান্নামে পাঠিয়ে দেন।

নুপুর শর্মা আর তার সাঙ্গ-পাঙ্গরা উক্ত বক্তব্যের পর নবী প্রেমিকদের হাত থেকে বাঁচতে হিন্দুত্ববাদী প্রশাসনের কঠোর নিরাপত্তায় লুকিয়ে থাকে। এর ফলে অন্যান্য গোস্তাখে রাসূল (ﷺ) রা ভাবতে থাকে যে, তারাও রাসূলের শানে অবমাননাকর মন্তব্য করে পার পেয়ে যাবে। কিন্তু তাদের সেই স্বপ্নকে প্রকাশ্যেই মাটিতে মিটিয়ে দিয়েছেন ২ নবী প্রেমিক যুবক।

নবী প্রেমিক যুবকরা এই হত্যার মাধ্যমে আবারো বিশ্ব মুসলিমদেরকে এই বার্তাই দিলেন যে, গোস্তাখে রাসূলের (ﷺ) বিরুদ্ধে শুধু মিছিল মিটিং আর প্রতিবাদ সমাবেশ করাই যথেষ্ট বা সমাধান নয়। বরং প্রত্যেক শাতিমের একমাত্র শাস্তি হলো তাকে হত্যা করা।

ভিডিও লিংক: https://file.fm/u/g3wpwzccp
https://www.udrop.com/6Ngj/290403874_194772576215078_2438433956291446450_n.mp4
নিউজ লিংক: 2 held for beheading Hindu tailor in Udaipur over post supporting Nupur Sharma; NIA team rushed to spot https://tinyurl.com/23xjky2j

3 মন্তব্যসমূহ

  1. আল্লাহ সুবহানাহু ওয়াতায়’লা আমাদের প্রিয় এ দুই ভাইকে কবুল করে নিন! তাগুত ও শয়তানী শক্তির মোকাবেলায় তাঁদের ঈমানকে আরো সুদৃঢ় ও মজবুত করে দিন!! এভাবেই পৃথিবীর সকল ভূখন্ডে শাতেমে রাসূল সাল্লাল্লাহু আলাইহিওয়া সাল্লাম’র উপযুক্ত পাওনা উম্মাহর শ্রেষ্ঠ সন্তানদের দ্বারা আদায় করে দিন!! আমীন!!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন