রক্ষকই ভক্ষকঃ বিধবা নারীকে ধর্ষণ করে এসআই কারাগারে

ইউসুফ আল-হাসান

0
810

এক বিধবা নারীকে ধর্ষণ করার অভিযোগে বরিশাল মহানগর পুলিশের এসআই ও স্টিমার ঘাট ফাঁড়ির ইনচার্জ মোঃ আবুল বাশারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

ইনকিলাব পত্রিকার তথ্য মতে, অভিযুক্ত এসআই বাশার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুরের আঃ জলিল খানের ছেলে।

কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলায় ভিকটিম অভিযোগ করেন, একটি অভিযোগের বিষয় আলাপ করার জন্য তিনি কোতোয়ালি থানায় আসেন। এই সময়ে উভয়ের সাথে পরিচয় হয় এবং একে অপরের মোবাইল ফোন নম্বর আদান প্রদান করেন।

কয়েকদিন পরে আর একটি মামলার বিষয় কথা বলার জন্য ওই নারী অভিযুক্ত এসআইকে ফোন করলে তিনি ভিকটিমের অবস্থানস্থল জেনে সেখানে যান। তবে সব কিছু জানার জন্য তার সাথে তার নিজস্ব অফিসে দেখা করতে বলেন।

এভাবেই ভিকটিমকে ভুলিয়ে বিকেলে নগরীর প্যরারা রোডের আবাসিক হোটেল আলভি’র ২০৪ নং কক্ষে নিয়ে যান। সেখানে দরজা আটকে কর্থাবার্তা বলার এক পর্যায়ে ভিকটিমকে ধর্ষণ করেন।

সেদিনই বিকেল ৫ টার দিকে হোটেল থেকে বেরিয়ে ভিকটিম নিকট আত্মীয় স্বজনকে জানানোর পরে থানায় মামলা দায়ের করেন। মামলার সাথে সাথে আবুল বাশারকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলাও দায়ের করা হবে বলে জনা গেছে।

উল্লেখ্য, অভিযুক্ত আবুল বাশার ইতোপূর্বে গোয়েন্দা পুলিশে কর্মরত থাকাবস্থায় সাংবাদিক নির্যাতনের দায়েও সাসপেন্ড হন। এছাড়াও স্টিমারঘাট ফাঁড়ির ইনচার্জ থাকার সুবাদে তার বিরুদ্ধে নিয়মিত চাঁদাবাজিও অভিযোগ রয়েছে। এরপরেও তাকে বিএমপি’র কোতয়ালী থানার মত স্পর্ষকাতর থানায় নিয়োগের বিষয়টি নিয়েও প্রশ্ন উঠেছে জনমনে।

প্রতি বছর এভাবেই অসখ্য নারী এই সন্ত্রাসী পুলিশ বাহিনীর ধর্ষণ ও নির্যাতনের শিকার হয়। সিংহভাগ অপরাধীর কোন বিচার হয় না। আর সাময়িক বিচার হলেও, তারা ফিরে আসে আরও নতুন উদ্যমে। ঠিক যেভাবে সাংবাদিক নির্যাতনের দায়ে বরখাস্ত হয়েও সদর্পে বরিশালে ফিরেছেন এসআই আবু বাশার।

তথ্যসূত্র:
—–
1. বরিশালে বিধবা গৃহবধুকে ধর্ষণকারী পুলিশের এসআই কারাগারে-
https://tinyurl.com/49hkmt5u

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধউদয়ের পথে নিকটবর্তী বিজয়ের নতুন সূর্যোদয় || ষষ্ঠ কিস্তি || নতুন যুগে প্রবেশ করলো সোমালিয়ার জিহাদ
পরবর্তী নিবন্ধইয়েমেন: গাদ্দার জোট কর্তৃক মুজাহিদদের রুখে দেওয়ার চেষ্টা এবং আনসারুশ শরিয়াহ্’র বার্তা