সন্ত্রাসী যুবলীগ নেতার অপকর্মের বিচার চেয়ে রাস্তায় নামলেন নারীরা

0
123

সন্ত্রাসী আওয়ামী যুবলীগ ঠাকুরগাঁও পৌর শাখার যুগ্ম আহ্বায়ক সোহেল রানার অপকর্মের শাস্তির দাবিতে রাস্তায় নামলেন এলাকার নারীরা। আজ রবিবার দপুরে শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমি সংলগ্ন ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে নারীরা। এসময় তারা পৌর সন্ত্রাসী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানা’র নানা অপকর্মের কথা তুলে ধরে তার শাস্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ঠাকুরগাঁও শহরের জেলা শিল্পকলা একাডেমির সম্মুখে ডিসি বস্তির বাসিন্দা মৃত তসলিম উদ্দিনের ছেলে ঠাকুরগাঁও পৌর যুবলীগের প্রভাবশালী নেতা সোহেল রানা ওরফে ল্যাংরা সোহেল দীর্ঘদিন যাবত এলাকার নারীদের উত্যক্ত করে আসছে।

গত ২৮ অক্টোবর দিবাগত রাত একটার দিকে একই এলাকার এক বিধবা নারীর ঘরে অনুমতি ছাড়াই প্রবেশ করে। এসময় সেই নারীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সে। তার চিৎকারে শুনে স্থানীয়রা এগিয়ে আসে ও সোহেল রানাকে গণপিটুনি দিয়ে আটকে রাখে।

পরে রাত দুইটার দিকে সোহেলের বড় ভাই আজম এসে সকালে সুষ্ঠু বিচার করার প্রতিশ্রুতি দিয়ে সোহেলকে নিয়ে যায়। কিন্তু আজ পর্যন্ত এর কোন বিচার পায়নি এলাকাবাসী। এছাড়াও থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা করা হলেও আজ পর্যন্ত পুলিশ তাকে গ্রেফতার করেনি।

এলাকাবাসী মানববন্ধনে আরও জানান, আওয়ামী দালাল পুলিশ কেন আসামিকে গ্রেফতার করছে না তা আমাদের জানা নেই। আমরা আসামিকে দ্রুত গ্রেফতারসহ এর উপযুক্ত শাস্তি চাই, তা না হলে পরবর্তীতে আমরা আরও বড় আন্দোলন করবো।

এ বিষয়ে অভিযুক্ত যুবলীগ নেতার কোন মন্তব্য পাওয়া যায়নি।

খবরঃ বিডি প্রতিদিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন