চাঁদা না দেওয়ায় দলিল লেখককে হুমকি সন্ত্রাসী ছাত্রলীগ সভাপতির

0
841
চাঁদা না দেওয়ায় দলিল লেখককে হুমকি সন্ত্রাসী ছাত্রলীগ সভাপতির

চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা সন্ত্রাসী ছাত্রলীগ সভাপতি ফয়সল আহমেদ তালুকদার নবীগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের ডিড রাইটার প্রদীপ সূত্রধরকে দেখে নেওয়ার হুমকী দেওয়ায় শহর জুড়ে তোলপাড় চলেছে। এ ঘটনা ধাপাচাপা দিতে সরকার  একটি মহল ওই ডিড রাইটারকে চাপ ও ভয়র্ভীতি প্রদর্শন করছে।

কালের কন্ঠের সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খাগাউড়া গ্রামের নবীগঞ্জ এসআর অফিসের দলিল লেখক প্রদীপ সূত্রধর একটি কম্পানির নামে সোমবার দলিল সম্পাদন করে। এ খবর নবীগঞ্জ উপজেলা সন্ত্রাসী ছাত্রলীগ সভাপতি ফয়ছল আহমদ তালুকদার জানতে পেরে প্রদীপ সূত্রধরকে ফোন করে। ফোন করে সে বলে- মহুরি সাহেব আপনি জাল কাগজ দিয়ে যে কম্পানির নামে দলিল সম্পাদন করেছেন এর অভিযোগ আমার কাছে এসেছে। আমার সাথে একটু দেখা করেন। আমি ছাত্রলীগ সভাপতি ফয়ছল। আমার সাথে এসে বিষয়টির সমাধান করেন।

দলিল লেখক তার সাথে কথা না বাড়িয়ে বলে, প্রমাণ থাকলে আইননুক ব্যবস্থা নিন। বলে ফোন কেটে দেয় সে। কিছুক্ষণ পর ফয়ছল উত্তেজিত হয়ে প্রদীপকে গালিগালাজ করে।

এ ঘটনায় সত্যতা জানার জন্য দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সাজিদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি আজ বেশি সময় অফিসে ছিলাম না। তবে ঘটনাটি আমি শুনেছি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন