‘আল-ফিরদাউস এর নামে ভুয়া টেলিগ্রাম চ্যানেল থেকে সতর্ক হই!

5
547
‘আল-ফিরদাউস ও আল-ফিরদাউস নিউজ’ অফিসিয়াল নামে “অফিসিয়াল আনঅফিসিয়াল” টেলিগ্রাম চ্যানেল চালাচ্ছে যার সাথে আল-ফিরদাউস বা আল-ফিরদাউস নিউজ এর কোন সম্পর্ক নেই !!!

‘আল-ফিরদাউস ও আল-ফিরদাউস নিউজ’ অফিসিয়াল নামে “অফিসিয়াল আনঅফিসিয়াল” টেলিগ্রাম চ্যানেল চালাচ্ছে যার সাথে আল-ফিরদাউস বা আল-ফিরদাউস নিউজ এর কোন সম্পর্ক নেই !!!


আলহামদুলিল্লাহ আল-ফিরদাউস অফিসিয়াল নিউজ পোর্টাল মিথ্যার আঁধারে নিমজ্জিত দুনিয়ায় সত্যের আলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে একনিষ্টভাবে কাজ করে যাচ্ছে। তবে কিছুদিন ধরে দেখা যাচ্ছে টেলিগ্রামে কিছু অজ্ঞাত ব্যক্তিরা আল- ফিরদাউস নিউস অফিসিয়াল নাম দিয়ে “অফিসিয়াল আনঅফিসিয়াল” চ্যানেল চালাচ্ছে। তাদের উদ্দেশ্য আল্লাহ তায়ালাই ভাল জানেন।
তাই আল-ফিরদাউস পাঠকদের অবগতির জন্য জানানো যাচ্ছে , সে সকল চ্যানেল আমরা চালাচ্ছি না বা কারা চালাচ্ছে তাও আমাদের জানা নেই। বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও নিরাপত্তার সাথে জড়িত। তাই আপনারা ধোঁকা খাবেন না।
আমাদের সাথে যোগাযোগ করার জন্য অবশ্যই আমাদের মেইল ইউজ করুন! contact@alfirdaws.org
আর যারা এ কাজটি করছেন, তাদেরকে আমাদের অফিসিয়াল নামে চ্যানেল না খোলার আহ্বান জানাচ্ছি। আল্লাহ তায়ালা আমাদের সকলকে ত্বাগুতের সকল চক্রান্ত থেকে হেফাজত করুক। আমিন।

5 মন্তব্যসমূহ

  1. আসসালামুয়ালাইকুম ওয়ারাহমাতুল্লাহ

    আল ফিরদাউস নিউজ মিডিয়ার ভাইয়েরা আপনাদের সাথে আমার কিছু গুরুত্বপূর্ণ কথা আছে
    আপনারা যে চ্যানেলটির লোগো ক্রস মেরে কেটে দিছেন আমি ৯৯% গ্যারান্টি দিতে পারি যে এটা গোয়েন্দাদের চ্যানেল ওরা ৩টা গ্রুপও খুলেছে টেলিগ্রামে।
    আমি তাদের সমস্ত ম্যাসেজ সহ সবকিছু পর্যবেক্ষন করে দেখেছি অবশ্যই তারা গোয়েন্দা।

    কিছুদিন আগে টেলিগ্রামে আল ফিরদাউস নিউজ আনঅফিসিয়াল নামে একটি চ্যানেল ছিলো মেটাতে ৭০০+ সাবস্ক্রাইব হয়েছিলো সেটা আমি খুলে সেখান রোবট সিস্টেম চালু করে আমার আইডিটা লগআউট করে দিয়েছিলাম।
    আর এই গ্রুপের লোকেরা আল ফিরদাউস নিউজ অফিসিয়াল নামে একটি চ্যানেল খুলে সেখানে পোস্ট করে দাবি করছে সেটা নাকি ওরা খুলেছে!
    [মেসেজের কিছু অংশ ডিলেট করা হলো…]

    জাঝাকাল্লাহ খায়রান ❤️

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন