এবার মামুনুল হককেই গ্রেপ্তার করল ভারতীয় দালাল ত্বাগুত বাহিনী

4
1445
এবার মামুনুল হককেই গ্রেপ্তার করল ভারতীয় দালাল ত্বাগুত বাহিনী

অবশেষে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর মুরতাদ পুলিশের তেজগাঁও বিভাগ। মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
আজ রোববার বেলা একটার দিকে শায়খুল হাদিস সাহেবকে মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে মাফিয়া সরকারের গোলাম বাহিনীর ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

সাধারণ জনগণের অধিকার নিয়ে কথা বলা, ন্যায়ের পক্ষে অবিচল থাকা মামুনুল হককে অন্যায়ভাবে গ্রেফতারের পরপরই বিক্ষোভ মিছিল করেছেন সাধারণ জনগণ। যুবকদের ওই বিক্ষোভে শায়খুল হাদিসের প্রতি তাদের অগাধ ভালোবাসার প্রমান করে। মুহম্মদপুর থেকে করা হয় বিক্ষোভটি।

পুলিশের তেজগাঁও জোনের উপকমিশনার হারুন অর রশিদের নেতৃত্বে একটি দল শায়খুল হাদিসকে গ্রেপ্তার করে। মাওলানা মামুনুল হককে তেজগাঁওয়ের উপ পুলিশ কমিশনারের কার্যালয়ে রাখা হয়েছে বলে জানানো হয়েছে।

মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ৮ বছর আগের ২০১৩ সালের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলে জানায় পেটুয়া ডিএমপি কমিশনার। ৮ বছর আগের মামলার জন্য গ্রেফতার স্বাভাবিকভাবেই গ্রেফতারের উদ্দেশ্য খুব ভালোভাবেই ফুটে ওঠে।

কথিত লকডাউনের উদ্দেশ্য ছিলো হেফাজতে ইসলামের নেতাদের গ্রেফতার করে ন্যায়ের আন্দোলনকে স্তমিত করা। আর মামুনুল হককে গ্রেফতার হলো তার শেষ চাল। জনগণের কন্ঠস্বরকে থামিয়ে দিতে গ্রেফতার করা হয়েছে বলেই মতামত প্রায় সকল ঘরানার মানুষের।

 

4 মন্তব্যসমূহ

  1. ইন্নালিল্লাহ…..
    আল্লাহ সকল ওলামায়ে কেরামগণকে হেফাজত করুন এবং সকল ওলামায়ে কেরামকে রাসূল (সাঃ) এর দেখানো পথকে অনুধাবন করার তাওফিক দান করুন ।।
    আমিন ইয়া রব্বাল আলামীন

    হে আল্লাহ! তুমি সারাবিশ্বের মুজাহিদীন ভাইদের সুস্হতা এবং নিরাপত্তা দান করো ।
    এবং আল-ফিরদাউস মিডিয়ার সকল ভাইদেরকে সুস্হতা এবং নিরাপত্তা দান করো এবং ভাইদেরকে তোমার দ্বীনের জন্য কবুল কর ।
    আমিন….ছুম্মা আমিন……

    • Amin
      আল্লাহ হেফাজত করুন,,,,,
      দেশ কোন দিকে যাচ্ছে সব স্পষ্ট,,,,
      কিন্তু,
      এখনো কি আমাদের বসে থাকার সময় আছে???

      হ্যাঁ প্রস্তুতি ছাড়া মাঠে যাওয়া বোকামি৷
      তাই প্রস্তুতি গ্রহণ আমাদের করতে হবে৷

      ভায়েরা আমার সবাইকে অনুরোধ করছি, https://dawahilallah.com এই লিংকে যে ওয়েবসাইট আছে, তাতে পাবেন গাজওয়াতুল হিন্দের প্রস্তুতি সম্পর্কে বিভিন্ন টিপস ও কৌশল৷সবাইকে অনুরোধ একটু কষ্ট করে দেখে নিন ইনশাআল্লাহ উপকৃত হবেন ৷ এবং সে অনুযায়ী প্রস্তুতি গ্রহনের প্রচেষ্টা চালিয়ে যান ইনশাআল্লাহ,,,,

      নতুবা আমরা ভবিষ্যতে যে গাজওয়া শুরু হতে যাচ্ছে তার জন্য বিপদের কারণ হয়ে দাড়াব৷ কারণ প্রস্তুতিবিহীন মুজাহিদদের জন্য আমরা বোঝা হয়ে যাব ৷তখন আমাদের কারনে মুজাহিদদের কষ্ট হবে৷ তাই আমরা তা নিজে দেখে অন্যের কাছেও নিরাপত্তা ঠিক রেখে যতটুকু পারা যায় শেয়ার করি৷ রাসুলুল্লাহ সাঃ বলেছেন,যে সঠিক পথ দেখায় সে আমল কারির মতো সওয়াব পায়৷”

      তাই আমরাও এই সওয়াবের অংশিদার হওয়ার চেষ্টা করি ইনশাআল্লাহ, ,,,,

      আরেকটি কথা, টরব্রাউজার দিয়ে ভিজিট করব আমরা ৷ এছাড়া আসবে না৷ এবং গোয়েন্দাদের চক্করে পড়ে যাব৷ তাই সাবধান! ! টরব্রাউজার যাদের নেই প্লে ষ্টোর থেকে ডাউলটনলোড করে নেব ৷

      আর যদি কোন ভাইয়ের ভিজিট করতে সমস্যা হয়,তাহলে আল ফিরদাউসের এডমিন ভাইদের জানিয়ে সহযোগিতা গ্রহণ করব ইনশাআল্লাহ,,,

      মাআসসালাম,,,

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন