ফিলিস্তিন | ইস্রাইলী বাহিনীর উপর মুজাহিদিনের মিসাইল ও ক্ষেপণাস্ত্র হামলা

6
2259
ফিলিস্তিন | ইস্রাইলী বাহিনীর উপর আল-কায়েদার মিসাইল ও ক্ষেপণাস্ত্র হামলা

পবিত্র রমাজান মাসে ফিলিস্তিনে মুসলিমদের বিরুদ্ধে দখলদার ইস্রাইলি আগ্রাসন নতুন মাত্রায় বৃদ্ধি পেয়েছে। যার ধারাবাহিতায় গত ১০ মে অভিশপ্ত ইহুদীদের হামলার শিকার হয়ে আহত হয়েছেন ৫ শতাধিক মুসলিম। এর প্রতিবাদেই এবার ইহুদীদের লক্ষ্য করে রকেট ও ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে আল-কায়েদার নিকটতম একটি জিহাদী দল।

রিপোর্টে বলা হয়েছে, গত ১০ মে সন্ধ্যায়, ফিলিস্তিনের পশ্চিম গাজা উপত্যকায় দখলদার ইস্রায়েলি ইহুদী নিয়ন্ত্রিত আন-নাক্বাব এলাকায় প্রথমে একটি ভারি মিসাইল হামলা চালান মুজাহিদগণ।

এরপর একই রাতে পূণরায় মুজাহিদগণ জেরুজালেমে ইহুদীদের হামলায় আহত মুসলমানদের সমর্থনে, গাজা উপত্যকার আশেপাশে অভিশপ্ত ইস্রায়েলি ইহুদিদের লক্ষ্য করে আরো ৩টি ভারী ক্ষেপণাস্ত্র দায়ে হামলা চালান মুজাহিদগণ।

ফিলিস্তিনে আল-কায়েদার মানহাজের দল ‘জাইশুল উম্মাহ আস-সালাফী’ এই হামলার দায় স্বীকার করে জানিয়েছে যে, দখলদার ও অভিশপ্ত ইহুদী বাহিনী কর্তৃক মসজিদুল আক্বসায় মুসল্লিদের উপর বর্বরোচিত আক্রমণের প্রতিশোধ নিতেই এই হামলা চালানো হয়েছে।

6 মন্তব্যসমূহ

  1. আলহামদুলিল্লাহ।
    আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা মুজাহিদ ভাইদের সাহায্য করুন ও বিজয় দান করুন, কুফফারদের লাঞ্ছিত করুন, আমীন ইয়া রাব্বাল আলামীন।

  2. আলহামদুলিল্লাহ। হে আল্লাহ তুমি তালিবানদের আরো শক্তি ও কৌশল অর্জন করার তৌফিক দাও।তাদের মাধ্যামে সন্ত্রাসি ইহুদি ও কুফফারদের কে শাস্তি দাও। আমিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন