ভারতে ইসলাম বিরোধী দুই সন্তান নীতি প্রণয়নের উদ্যোগ নিচ্ছে হিন্দুত্ববাদী সরকার

1
649
ভারতে ইসলাম বিরোধী দুই সন্তান নীতি প্রণয়নের উদ্যোগ নিচ্ছে হিন্দুত্ববাদী সরকার

ভারতে হিন্দুত্ববাদী সরকার ক্ষমতায় আসার পর থেকেই মুসলিম বিদ্বেষী বিভিন্ন আইন পাশ করে চলেছে। একের পর এক মুসলিমবিরোধী পদক্ষেপ নেওয়ার পর এবার দেশব্যাপী ইসলাম বিরোধী দুই সন্তান নীতি প্রণয়নের উদ্যোগ নিতে যাচ্ছে কেন্দ্রীয়।

দীর্ঘদিন ধরেই এই নীতি নিয়ে চিন্তাভাবনা করে আসছে মােদি সরকার। অসম, উত্তরাখণ্ড ও উত্তরপ্রদেশের মত বিজেপি শাসিত রাজ্যগুলি ইতিমধ্যেই দুই সন্তান নীতির ক্ষেত্রে সম্মতি জানিয়েছে।

অপরদিকে আরএসএস প্রধান মােহন ভাগৰতও গােটা দেশে ‘দুই সন্তান জনসংখ্যা নীতি’ প্রণয়ন করার ডাক দিয়েছে। এই পরিস্থিতিতে সংসদের শীতকালীন অধিবেশনে জনসংখ্যা নিয়ন্ত্রণ সংক্রান্ত বিল নিয়ে আসতে চাইছে বিজেপির শীর্ষস্তরের নেতারা।

মূলত ইসলাম অধিক সন্তান নেওয়ার উপর উৎসাহিত করায় ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার হিন্দু জনসংখ্যা বৃদ্ধির হারের চেয়ে অনেক বেশি। আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, আমি উম্মাতের আধিক্য নিয়ে গর্ব করবো।

হিন্দুত্ববাদিদের ভয়, যদি মুসলিমদের সংখ্যা বাড়তে বাড়তে তাদের চেয়ে বেশি হয়ে যায়, তাহলে আগামী দিনে মুসলিমদেরকে আর মাজলুম বানিয়ে রাখা যাবে না। আর অধিক সন্তান হলে মুসলিম মায়েরা তাদের সন্তানদের ইসলাম রক্ষা ও বিজয়ের লড়াইয়ে পাঠাতেও দ্বিধাবোধ করবেন না।

একারণে ভারতের মুসলিম সম্প্রদায়ের বিজ্ঞ ব্যক্তিগণ মনে করছেন যে, দুই সন্তান নীতি প্রণয়ন করে মুসলিমদের সংখ্যা কমানোর এজেন্ডা নিয়েই মাঠে নামছে হিন্দুত্ববাদী সরকার।

তথ্যসূত্র :
—–
https://tinyurl.com/c6mw9bux

১টি মন্তব্য

  1. যা পারিস করে না মালাউন
    আসছে আল্লাহর মুজাহিদ রা হয়ত আল্লাহ কে মানবি না হয় আল্লাহর জমিন ছেড়ে দিয়ে চলে যাবি
    তা নাহলে আল্লাহর বান্দাদের হাতে কর দিয়ে লাঞ্চিত জিবন যাপন করবি

    তা না হয় দাস বাদি হয়ে থাকবি
    এটাই আল্লাহর বিধান

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন