ভারতে পুলিশের উপস্থিতিতে মুসলিম নারীদের ধর্ষণের হুমকি দিচ্ছে হিন্দুত্ববাদী পুরোহিত

উসামা মাহমুদ

0
191

ভারতে হিন্দুত্ববাদীদের ইসলাম বিদ্বেষ ও জিঘাংসা কিছুতেই মুসলিমদের পিছু ছাড়ছে না। একের পর এক মুসলিম বিদ্বেষী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তারা, চলছে মুসলিম গণহত্যার চূড়ান্ত প্রস্তুতি। আর সেই আগুনে নিয়মমাফিক জ্বালানী যুগিয়ে যাচ্ছে সাধু সন্ন্যাসীর নামধারী উগ্র হিন্দু সন্ত্রাসী ধর্মগুরু এবং হিন্দুত্ববাদী উগ্র নেতা-নেত্রীরা আর তাদের সাথে নিয়মিতই যোগ দিচ্ছে পুলিশ প্রশাসন।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, এক হিন্দুত্ববাদী পুরোহিত পুলিশের উপস্থিতিতে মুসলিম নারীদের ধর্ষণের হুমকি দিচ্ছে।
তাকে বলতে শোনা গেছে, যদি মুসলিম যুবকরা হিন্দু নারীর দিকে তাকায়, তাহলে আমরা মুসলিম মহিলাদের প্রকাশ্যে ধর্ষণ করব। আমাদের কেউ থামাতে চাইলেও থামাতে পারবে না।

কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে বজরং মুনি দাস নামে এক হিন্দু মহন্তকে চিৎকার করে বলতে শোনা যায়, মুসলিম মহিলাদের তাদের বাড়ি থেকে অপহরণ করবে এবং তাদের প্রকাশ্যে ধর্ষণ করবে।

ইতিপূর্বেও অনেক হিন্দুত্ববাদী কথিত সাধুরা মুসলিম নারীদের ধর্ষণের উসকানি দিয়েছে। এমনকি হিন্দুত্ববাদী যোগি আদিত্যনাথ মুসলিম নারীদের কবর থেকে তুলে ধর্ষণের কথা বলেছিল। যেহেতু প্রত্যেক ক্ষেত্রেই ভিক্টিম মুসলিম, তাই বরাবরের মতোই মিডিয়া, তথাকথিত সুশীল, প্রগতিশীলরা তাদের পক্ষে টু-শব্দটি পর্যন্ত করেনি!

তাই এমন সংকটাপন্ন অবস্থায় নিজেদের জান মাল ও মুসলিম নারীদের ইজ্জত-আব্রুর রক্ষায় মুসলিদের নিজেদেরকেই এগিয়ে আসার আহ্‌বান জানিয়েছেন ইসলামিক চিন্তাবীদগণ।


তথ্যসূত্র:
———
1. Hindu extremist gives rape threat to Muslim women in police presence
https://tinyurl.com/37aa97ry
2. video link
https://tinyurl.com/34yezume

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধযুদ্ধবিরতির মধ্যেই পাক-তালিবানের উপর গাদ্দার সেনাদের হামলা : কঠোর হুঁশিয়ারি টিটিপির
পরবর্তী নিবন্ধকেনিয়ায় আশ-শাবাবের অতর্কিত হামলার কবলে ২টি সামরিক কনভয়: ৪টি সাঁজোয়া যান ধ্বংস