[ভিডিও] ফের জায়নবাদী ইসরাইলের বিমান হামলায় কেঁপে উঠল গাজা

ইউসুফ আল-হাসান

0
537

অবরুদ্ধ গাজা উপত্যকায় আবারও বিমান হামলা চালিয়েছে দখলদার জায়নবাদী ইসরাইল। এদিকে মুসলিম উম্মাহর যুবকরা হারাম বিশ্বকাপ ফুটবলের খেল তামাশায় মাতোয়ারা।

গাজার খান ইউনিস এলাকার কয়েকটি স্থানে ৪ ডিসেম্বর এ হামলা চালায় ইসরাইল। নৃশংস এই বিমান হামলাকে বৈধতা দিতে বরাবরের মতোই গাজা থেকে রকেট ছোঁড়ার অযুহাত দাঁড় করিয়েছে সন্ত্রাসী ইসরাইল।

সাম্প্রতিক পশ্চিম তীরে অঘোষিত এক তরফা যুদ্ধ ও আগ্রাসন শুরু করেছে জায়নবাদী ইসরাইল। গণহারে ফিলিস্তিনিদের খুন, গ্রেফতার ও নানামুখি আগ্রাসন চালাচ্ছে অভিশপ্ত ইসরাইল। ফলে প্রতিদিনই কারো না কারো লাশ বহন করতে হচ্ছে ফিলিস্তিনিদের। চলতি বছর এ পর্যন্ত তিন শতাধিক ফিলিস্তিনিকে হত্যা করেছে দখলদার ইসরাইল।

এরপরও থেমে নেই ইহুদি আগ্রাসন। গত তিন দিনে ১০ ফিলিস্তিনিকে খুন করে ইসরাইল। এগুলোর মধ্যে সবচেয়ে বর্বরোচিত হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে গত ৩ ডিসেম্বর পশ্চিম তীরের নাবলুসে। আম্মার মিফলেহ নামক ২২ বছর বয়সী এক ফিলিস্তিনি যুবককে ঠাণ্ডা মাথায় খুন করে ইসরাইলি সেনারা। নিরস্ত্র যুবককে রাস্তায় প্রকাশ্যে শর্টগান দিয়ে পাঁচ রাউন্ড গুলি করে হত্যা করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

ফিলিস্তিনে উপর্যপুরি ইহুদি আগ্রাসন এবং গাজায় বিমান হামলা করার পরও এখন পর্যন্ত আরব বা পশ্চিমা বিশ্ব কারো পক্ষ থেকেই কোন ধরনের প্রতিবাদ জানানো হয়নি। অন্যদিকে গাদ্দার জাতিসংঘও ইসরাইলের এসব হামলার ব্যাপারে একদম নীরব।

আর এভাবেই ক্রমবর্ধমান ইসরাইলি আগ্রাসনে ফিলিস্তিনি নারী, পুরুষ ও শিশুদের রক্ত ফিকে হয়ে যাচ্ছে। আর সকল মুসলিম নির্বাক দর্শকের ভুমিকা পালন করছে।


তথ্যসূত্র:

১। ভিডিও লিংক – https://tinyurl.com/5n6cufyf
২। Israel strikes Gaza after rocket fired from enclave – https://tinyurl.com/fnbxuuyx

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন