হিন্দুদের বিরুদ্ধে কথা বললে রেহাই নেই: সাবেক বিজেপি বিধায়ক

উসামা মাহমুদ

0
517
জনতা পার্টির সাবেক বিধায়ক টি রাজা সিং
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

ভারতীয় জনতা পার্টির সাবেক বিধায়ক টি রাজা সিং ইসলাম ও মুসলিমদের বিরুদ্ধে বিদ্বেষমূলক বক্তব্য দেওয়ার জন্য ব্যাপক ভাবে সমালোচিত একজন ব্যক্তি। গত ১০ মার্চ মহারাষ্ট্রে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে সে আবারও মুসলিমদেরকে হুমকি দিয়েছে এবং মুসলিমদের অবমাননা করে উসকানিমূলক বক্তব্য দিয়েছে।

টি রাজা সিং দাবি করেছে, ভারতকে ২০২৬ সালের মধ্যে একটি পূর্ণাঙ্গ হিন্দু রাষ্ট্র হিসাবে ঘোষণা করা হবে। তার এই বক্তৃতার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। সে আরও বলেছে, ‘যারা হিন্দু মতের বিরুদ্ধে কথা বলবে, আমরা তাদের রেহাই দেব না।

‘আমাদের হিন্দু রাষ্ট্রে আপনি দিনে পাঁচবার যা করেন তা করার জন্য লাউডস্পিকারও পাবেন না।’ অর্থাৎ, আযান দেওয়ার জন্য মুসলিমদেরকে লাউডস্পিকারও ব্যবহার করতে দিতে চায় না তারা।

শিবসেনার প্রতিষ্ঠাতা প্রয়াত বাল ঠাকরের একটি মিডিয়া সাক্ষাত্কারের উদ্ধৃতি দিয়ে রাজা সিং বলেছে, বাল ঠাকরে নাকি মুসলমানদের ‘পোকামাকড়’ ও ‘তেলাপোকা’ হিসাবে উল্লেখ করেছিল এবং ‘স্প্রে দিয়ে মুসলমানদের নির্মূল’ করার কথা বলেছিল।

হিন্দু জনসাধারণকে বজরং দলে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে রাজা সিং আরও বলেছে, ‘যদি মুসলমানদের মারতে চান, তাহলে বজরং দলে যোগ দিন। যারা হিন্দু মতের বিরুদ্ধে কথা বলে বা গরু জবাই করে, তারা জেনে রাখুক আমরা প্রস্তুত আছি।’

এই রাজ সিং হায়দরাবাদে নবীজি মুহাম্মদ (ﷺ)-কে নিয়েও অপমানজনক মন্তব্য করেছিল। সে সময় হায়দরাবাদ পুলিশ বলেছিল, রাজা সিং ১০১ টি ফৌজদারি মামলার আসামী। এর মধ্যে ১৮ টি মামলাই মুসলিমদের প্রতি বিদ্বেষমূলক বক্তব্য প্রদান সম্পর্কিত।

একজন ব্যক্তির বিরুদ্ধে শতাধিক মামলা থাকার পরেও সে একই অপরাধ একের পর এক করে যাচ্ছে, তাও আবার প্রকাশ্যে। এবারও তাকে আটক করেছে পুলিশ। হয়তো আবারও ছাড়া পেয়ে যাবে শীঘ্রই। কারণ, ভারতীয় প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অপরাধীদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহায়তা এবং নিরাপত্তা দেওয়া হচ্ছে।



তথ্যসূত্র:
——–
1. BJP MLA T Raja Singh booked for hate speech against Muslims (Scroll)
https://tinyurl.com/3vway552

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধফেব্রুয়ারি মাসে ১৮৭টি ফিলিস্তিনি স্থাপনা গুড়িয়ে দিয়েছে ইসরাইল
পরবর্তী নিবন্ধইয়েমেনে সেনা চৌকিতে আল-কায়েদার রেইড: ১০ শত্রুসেনা হতাহত