মুসলিমদের অধিকার রয়েছে ফরাসিদের শাস্তি দেওয়ার

5
877
মুসলিমদের অধিকার রয়েছে ফরাসিদের শাস্তি দেওয়ার

ফরাসিদের শাস্তি দেওয়ার অধিকার মুসলমানদের রয়েছে বলে মন্তব্য করেছেন মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ। গতকাল বৃহস্পতিবার এক টুইটার পোস্টে তিনি লিখেন, অতীতের হত্যাযজ্ঞের জন্য মুসলমানদের ক্ষুব্ধ হওয়ার ও লাখো ফরাসি জনগণকে হত্যার অধিকার রয়েছে। কিন্তু মুসলিমরা চোখের বদলে চোখ নেওয়ার নীতি প্রয়োগ করেনি। ফরাসিদেরও করা উচিত না। এর পরিবর্তে ফরাসিদের উচিত তাদের জনগণকে অন্য মানুষের অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল হওয়ার শিক্ষা দেওয়া।

ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল মাখোঁ সভ্য নন এবং আদিম বলে অভিযোগ করেন মাহাথির। তাকে ইঙ্গিত করে মালয়েশীয় এই রাজনীতিক লিখেছেন, এক রাগান্বিত ব্যক্তির দায় যখন পুরো মুসলিম ও মুসলিমদের ধর্মের উপর চাপাচ্ছেন তখন ফরাসিদের শাস্তি দেওয়ার অধিকার রয়েছে মুসলমানদের। এত বছর ধরে ফরাসিরা যে ভুল করে আসছে পণ্য বর্জনে তার ক্ষতিপূরণ হবে না।

আমাদের সময়

5 মন্তব্যসমূহ

  1. ওরা সব গুলো ত্বাগুত ,, ,, ,, ,, ওরা হলো সব গুলো মুনাফিক তাই ওদের মুখ সব সত্য কখনোই বের হবেনা।
    এ ত্বাগুত গোষ্ঠী গুলো থেকে আমরা ভালো কোন কিছু কখনোই আশা করতে পারিনা।

  2. শাতেমে রাসূলদের জবাই করা ছাড়া অন্য আর কোন শাস্তি ইসলামে নেই ।
    আল্লাহ আমাদের সকলকে প্রিয় নবীর অবমাননা কারীদের বদলা নেয়ার তাওফিক দান করুণ আমীন ইয়া রাব্বালআ লামীন ।।

  3. বিসমিল্লাহির রহমানির রহীম
    পৃথীবির সর্বশ্রেষ্ট ব্যাক্তি,মানবতার মুক্তির দূত, বিশ্ব-বাসীর জন্য রহমত স্বরুপ প্রেরিত স্বত্ত্বা, বিশ্ব-ভ্রহ্মান্ডের সৃষ্টি কর্তা আল্লাহ জাল্লা জালালুহুর সবচেয়ে প্রিয় ব্যাক্তি, মুহাম্মাদের আরাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। যার জন্য কোরবান হতে প্রস্তুত কোটি প্রাণ। যার ভালবাসায় সিক্ত, অগণিত হৃদয়। সেই মহান ব্যাক্তি, মহান রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে জগতের সবচেয়ে নিকৃষ্ট প্রাণী, জাহান্নামের কীট, মানবতার দুশমন কুফফার ফ্রান্স ও তার সরকারের জঘন্য বিবৃতি ও কর্ম-কান্ড, মনুষত্য আছে-এমন লোকদেরকে হতবাক করে দিয়েছে। তাদের ধৃষ্টতা আর স্পর্ধা মানবতার বিবেককে প্রবল ভাবে ঝাঁকুনি দিয়েছে; আর রাসূলের সম্মানে জান কোরবান করতে প্রস্তুত কোটি হৃদয়ে প্রতিশোধের আগুন জ্বালিয়ে দিয়েছে।
    ঐ সত্ত্বার শপথ যার হাতে সকলের প্রাণ, যিনি পূর্বা-পর সকল কিছুর সৃষ্টি কর্তা, আমরা ধ্বংস হয়ে যাব, আমরা শেষ হয়ে যাব-যদি না আমরা আমাদের প্রাণের হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সম্মান রক্ষায় নিজেদেরকে উৎসর্গ করতে না পারি। আমাদের রসূলের সম্মান নিয়ে শত্রুরা যা-ইচ্ছে তা করবে, আর আমরা ঘরে আরামে বসে থাকব; স্ত্রী-সন্তানদের নিয়ে স্বাচ্ছন্দ্যে দিন গুজরাণের স্বপ্ন দেখব তা কখনই হতে পারেনা।
    আল্লাহর রসূলকে গালি দেয়া যদি তোমাদের বাক স্বাধীনতার অংশ হয়ে থাকে, তাহলে জেনে রেখ এই জমীনে তোমাদের রক্ত প্রবাহিত করাও আমাদের কর্মের স্বাধীনতা।
    সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধসোমালিয়া | মুজাহিদদের হামলায় ৫ এরও অধিক মুরতাদ সৈন্য হতাহত
পরবর্তী নিবন্ধখোরাসান | মুজাহিদদের হামলায় অন্ততপক্ষে ৪৩ মুরতাদ সৈন্য নিহত ও আহত