খোরাসান | আপন রবের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন তালেবান মুখপাত্র

3
855
খোরাসান | আপন রবের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন তালেবান মুখপাত্র

ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের প্রাক্তন তালিবান মুখপাত্র ও আমিরুল মু’মিনিন মোল্লা মোহাম্মদ ওমর (রহ.)এর ঘনিষ্ঠ সহযোগী মোল্লা আবদুল হাই মুতমাইন ইন্তিকাল করেছেন।

ইমারতে ইসলামিয়া আফগানিস্তান গত ২৩ জানুয়ারি শনিবার, অফিসিয়াল এক বার্তায় জানিয়েছে যে, ইমারতে ইসলামিয়ার প্রাক্তন মুখপাত্র, কান্দাহার প্রদেশের তথ্যমন্ত্রী ও সংস্কৃতি বিভাগের পরিচালক মোল্লা আবদুল হাই মুতমাইন (রহিমাহুল্লাহ) দীর্ঘ অসুস্থতার পর আপন প্রভুর ডাকে সাড়া দিয়ে ক্ষণস্থায়ী এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।
إِنَّا لِلّٰهِ وَ إِنَّا إِلَيْهِ رَاجِعُوْنَ

মোল্লা আবদুল হাই রহ. তালেবানের প্রতিষ্ঠাতাদের মধ্যহতে অন্যতম একজন এবং তিনি আমিরুল মু’মিনিন মোল্লা ওমর মুজাহিদ (রহ.) এর মুখপাত্র ছিলেন। তিনি ‘মোল্লা মোহাম্মদ ওমর, আফগানিস্তান এবং তালিবান’ নামে একটি জনপ্রিয় বইয়ের লেখকও ছিলেন। যা ইংরেজিসহ অনেক ভাষায় অনুবাদ হয়েছিল এবং খুব জনপ্রিয় হয়েছিল।

ইমারতে ইসলামিয়া মরহুমের ইন্তেকালে তাঁর পরিবার, প্রিয়জন এবং আত্মীয়-স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়ে মহান রবের দরবারে দো’আও করে। আল্লাহ রাব্বুল আলামিন তাকে ক্ষমা ও জান্নাত দান করুন, তাঁর সকল খেদমত, জিহাদ ও হিজরতকে কবুল করুন এবং তাঁর পরিবারকে ধৈর্য ও পুরষ্কার দান করুন। আমীন।

3 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন