সোমালিয়া | বালআদ শহরে নতুন করে তীব্র লড়াই শুরু, মুজাহিদদের হামলায় ৭ মুরতাদ সৈন্য হতাহত

1
1123
সোমালিয়া | বালআদ শহরে নতুন করে তীব্র লড়াই শুরু, মুজাহিদদের হামলায় ৭ মুরতাদ সৈন্য হতাহত

পূর্ব আফ্রিকার দেশ সোমালিয়ার বালআদ শহরে ক্রুসেডার বাহিনীর সাথে তীব্র লড়াই শুরু হয়েছে হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিনের। এতে কুফ্ফার বাহিনীর জান-মালের ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া যাচ্ছে।

শাহাদাহ্ নিউজ এজেন্সী ও আঞ্চলিক সূত্রগুলো জানিয়েছে, গত ১৮ এপ্রিল থেকে সোমালিয়ার রাজধানী মোগাদিশুর গুরুত্বপূর্ণ শহর বালআদে হারাকাতুশ শাবাব ও ক্রুসেডার বুরুন্ডিয়ান বাহিনীর মাঝে তীব্র লড়াই ছড়িয়ে পড়েছে। বর্তমানে শহরটির জালুলী শহর রণক্ষেত্রে পরিণত হয়েছে। চারদিক থেকে গুলাগুলি ও অ্যাম্বুলেন্সের আওয়াজ ভেসে আসছে।

সকল প্রশংসা এক মাত্র আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার, কারণ সূত্র আরো জানায়, হারাকাতুশ শাবাব যোদ্ধারা ইতিমধ্যে জালুলী শহরে নিজেদের অবস্থান মজবুত করে নিয়েছেন এবং ধীরে ধীরে সামনের দিকে অগ্রসর হচ্ছেন। আলহামদুলিল্লাহ গতকাল রাত পর্যন্ত পাওয়া তথ্যমতে, ক্রুসেডার বাহিনীকে এই যুদ্ধে ভারি জান-মালের ক্ষয়ক্ষতির হিসাব গুণতে হচ্ছে। কয়েকটি অ্যাম্বুলেন্সে করে হতাহত সৈন্যদের উঠিয়ে নিয়ে যাওয়া হচ্ছে শহরের কেন্দ্রীয় হাসপাতালে।

এদিন শাবেলী সুফলা রাজ্যের অনলাইন শহরেও সোমালিয় মুরতাদ বাহিনীর সাথে একটি লড়াই সংঘটিত হয়েছে। যার ফলে ৭ এরও অধিক মুরতাদ সৈন্য নিহত ও আহত হয়েছে।

১টি মন্তব্য

  1. আলহামদুলিল্লাহ…..
    আল্লাহ মুরতাদদের জাহান্নামের মেহমান হিসাবে কবুল করুন এবং মুজাহিদীনদের বিজয় দান করুন ।
    আমিন ইয়া রব্বাল আলামীন

    হে আল্লাহ! তুমি সারাবিশ্বের মুজাহিদীন ভাইদের সুস্হতা এবং নিরাপত্তা দান করো ।
    এবং আল-ফিরদাউস মিডিয়ার সকল ভাইদেরকে সুস্হতা এবং নিরাপত্তা দান করো এবং ভাইদেরকে তোমার দ্বীনের জন্য কবুল কর ।
    আমিন….ছুম্মা আমিন……

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন