ফিলিস্তিনে বেড়েছে ইহুদি বাসিন্দাদের আক্রমণ

2
327
ফিলিস্তিনে বেড়েছে ইহুদি বাসিন্দাদের আক্রমণ

ফিলিস্তিনে অবৈধ দখলদার জালিম ইসরায়েলি সেনা ও পুলিশের নির্যাতনের পাশাপাশি বৃদ্ধি পেয়েছে দখলদার ইসরায়েলি বাসিন্দাদের সম্মিলিত আক্রমণ। সময় ও সুযোগমত দলবেঁধে ফিলিস্তিনিদের উপর হামলা চালায় ইহুদি বাসিন্দারা। তাদের আক্রমণের শিকার কাজ করা কৃষক, শ্রমিক ও পথচারী ফিলিস্তিনিরা।

এছাড়াও ফিলিস্তিনিদের নিজ কৃষি-খামার থেকে কৃষকদের তাড়িয়ে দেয়া, ফিলিস্তিনিদের সম্পদ চুরি করা, ফল গাছ কেটে দেয়া এখন নিয়মিত কাজ হয়ে দাঁড়িয়েছে।

অতিসম্প্রতি আরও আশঙ্কাজনক হারে বেড়েছে ইহুদি বাসিন্দাদের আক্রমণ। গেল কয়েক সপ্তাহ আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছিল এক ফিলিস্তিনি স্ত্রী-সন্তানসহ একদল ইহুদি যুবকদের আক্রমণের শিকার হয়েছেন। ঐ সময় ইহুদিরা চারদিক থেকে পাথর নিক্ষেপ করতে থাকে। ফলে ফিলিস্তিনিসহ তার স্ত্রী-সন্তান মারাত্মকভাবে আহত হয়েছিল এবং তাদের গাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়েছিল।

এদিকে, গতকাল (২১ এপ্রিল) আন্তর্জাতিক বার্তা সংস্থা ‘ডকুমেন্টিং অপরেশন এগিনেস্ট মুসলিম'(DOAM) ইহুদি যুবকদের আরও একটি হামলার ভিডিও পোস্ট করে। ভিডিওতে দেখা যায় অধিকৃত জেরুজালেমে এক ফিলিস্তিনির গাড়িটিকে ঘিরে ধরেছে এক ডজন ইহুদি যুবক। শুরু করে মৌখিকভাবে গালাগালি। এর পরপরই এক ইহুদি ফিলিস্তিনির চোখেমুখে কিছু একটা স্প্রে করে দেয়। এতে হামলাকারী ইহুদিরা আনন্দে ফেটে পরে এবং ফিলিস্তিন বিরোধী স্লোগান দিতে থাকে। এ সময় ফিলিস্তিনি যুবকটি গাড়ি নিয়ে পালাতে শুরু করলে পিছন থেকে কয়েকজন যুবক গাড়িটিকে আক্রমণ করে।

অন্যদিকে, ইহুদিরা ফিলিস্তিনিদের হেনস্তার একটি টিকটিক ভিডিও প্রকাশ করেছে। প্রকাশিত ভিডিওটিতে দেখা যায় কয়েকজন ইহুদি বাসিন্দা জেরুজালেমের রাস্তায় এক ফিলিস্তিনি যুবককে সম্মিলিতভাবে আক্রমণ করেছে। যুবকটি ইহুদিদের আক্রমণ থেকে বাঁচতে পালাতে থাকলে কয়েকজন ইহুদি একসাতে লাথি, ঘুসি দিতে থাকে। ফলে কোন উপায় না পেয়ে ফিলিস্তিনি দৌড়ে পালাতে বাধ্য হয়। এ দৃশ্য দেখে ইহুদিরা আনন্দে ফেটে পরে।

IMG-20210422-053208

IMG-20210422-053045

IMG-20210422-052931

2 মন্তব্যসমূহ

  1. ইন্নালিল্লাহ….
    হে আল্লাহ!! তুমি জালিম ইহুদীদের হাত থকে ফিলিস্তিনি সাধারণ মুসলিমদেরকে হেফাজত করো ।।
    আমিন………

    হে আল্লাহ! তুমি সারাবিশ্বের মুজাহিদীন ভাইদের সুস্হতা এবং নিরাপত্তা দান করো ।
    এবং আল-ফিরদাউস মিডিয়ার সকল ভাইদেরকে সুস্হতা এবং নিরাপত্তা দান করো এবং ভাইদেরকে তোমার দ্বীনের জন্য কবুল কর ।
    আমিন….ছুম্মা আমিন……

  2. ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন।আল্লাহ তাআলা এই সমস্ত জাহান্নামের কীটগুলোকে(ইহুদি) লাঞ্ছিত করুন এবং এদেরকে ধ্বংস করে এই জমিনকে পবিত্র করুন।এবং মুসলিম উম্মাহকে নিরাপত্তার চাদরে বেষ্টিত করে নিন এবং সম্মানিত করুন।এবং মুসলিম উম্মাহর অকুতোভয় জানবায মুজাহিদদের নিরাপত্তা নিশ্চিত করুন। এবং তাদের জন্য খেলাফত প্রতিষ্ঠার পথ সুগম করে দিন। আমীন ইয়া রব্বাশ শুহাদায়ি ওয়াস সালিহীন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন