রফিকুল ইসলাম নেত্রকোনাকে আরো ৭ দিনের রিমান্ড

3
477
রফিকুল ইসলাম নেত্রকোনাকে আরো ৭ দিনের রিমান্ড

মাওলানা রফিকুল ইসলাম নেত্রকোনাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কথা বলে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে জালিম সরকারের আদালত।
পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত আজ বৃহস্পতিবার এ অন্যায় আদেশ দেয়।

আদালত সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, মতিঝিল থানায় করা কথিত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। পরে আদালত রফিকুল ইসলামকে সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেয়।

৮ এপ্রিল মাওলানা রফিকুল ইসলাম হুজুরের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। আদনান শান্ত নামের এক ব্যক্তি বাদী হয়ে ওই মামলা করে।

মতিঝিল থানার পুলিশ জানায়, রফিকুল ইসলামের বিরুদ্ধে করা মামলায় বলা হয় রফিকুল ইসলাম হুজুর ইউটিউব ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে নিয়ে বক্তব্য দিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তা শেয়ার হওয়ায় তাঁদের ভাবমূর্তি ও সুনাম ক্ষুণ্ন হয়েছে বলে দাবি করে মাফিয়া সরকারের গোলাম বাহিনী পুলিশ।

৭ এপ্রিল নেত্রকোনার নিজ বাসা থেকে রফিকুল ইসলাম হুজুরকে গ্রেপ্তার করে র‍্যাব।
গাজীপুরেও রফিকুল ইসলাম হুজুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়।
এ ছাড়া গতকাল বুধবার মতিঝিল থানায় আরেকটি মামলায় রফিকুল ইসলামকে চার দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেয় ঢাকার সিএমএম আদালত। প্রথম আলো

3 মন্তব্যসমূহ

  1. ইন্নালিল্লাহ……
    হে আল্লাহ!! তুমি হুজুরকে হেফাজত করো এবং সকল ওলামায়ে কেরামগণকে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের দেখানো পথকে অনুধাবন করার তাওফীক দান করো ।
    আমিন ইয়া রব্বাল আলামীন

    হে আল্লাহ! তুমি সারাবিশ্বের মুজাহিদীন ভাইদের সুস্হতা এবং নিরাপত্তা দান করো ।
    এবং আল-ফিরদাউস মিডিয়ার সকল ভাইদেরকে সুস্হতা এবং নিরাপত্তা দান করো এবং ভাইদেরকে তোমার দ্বীনের জন্য কবুল কর ।
    আমিন….ছুম্মা আমিন……

  2. ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন।আল্লাহ তাআলা এই সমস্ত জাহান্নামের কীটগুলোকে লাঞ্ছিত করুন এবং এদেরকে ধ্বংস করে এই জমিনকে পবিত্র করুন।এবং মুসলিম উম্মাহকে নিরাপত্তার চাদরে বেষ্টিত করে নিন এবং সম্মানিত করুন।এবং মুসলিম উম্মাহর অকুতোভয় জানবায মুজাহিদদের নিরাপত্তা নিশ্চিত করুন। এবং তাদের জন্য খেলাফত প্রতিষ্ঠার পথ সুগম করে দিন। আমীন ইয়া রব্বাশ শুহাদায়ি ওয়াস সালিহীন।

  3. আল্লাহ! আপনি সকল উলামায়ে রাব্বানীকে হেফাজত করুন!
    আল্লাহ! আপনি আমাদেরকে এই জালিম অধ্যুষিত এলাকা থেকে বের করুন! আমাদের জন্য আপনি অভিভাবক প্রেরণ করুন! আমাদের জন্য আপনি সাহায্যকারী প্রেরণ করুন!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন