বি-বাড়িয়ায় আরও ৮ জন সাধারণ মুসলিমকে গ্রেফতার

2
551
বি-বাড়িয়ায় আরও ৮ জন সাধারণ মুসলিমকে গ্রেফতার

শহীদবাড়িয়ায় (ব্রাহ্মণবাড়িয়া) হেফাজত ইসলামের কর্মী-সমর্থকদের গত ২৬, ২৭ ও ২৮ মার্চ শহরজুড়ে ব্যাপক তাণ্ডব চালানোর কথা বলে আরও ৮ জন সাধারণ জনগণকে গ্রেফতার করেছে মাফিয়া বাহিনী পুলিশ। গতকাল বুধবার (২১ এপ্রিল) রাত পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে অন্যায়ভাবে তাদেরকে গ্রেফতার করা হয়। পুলিশের দাবি গ্রেফতারকৃতরা সবাই হেফাজতে ইসলামের কর্মী-সমর্থক। এ নিয়ে ৫৫ মামলায় ৩৩৬ জনকে গ্রেফতার করা হলো।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে জেলা পেটুয়া বাহিনী পুলিশের বিশেষ শাখা থেকে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তাণ্ডবের ঘটনায় জেলার বিভিন্ন থানায় মোট ৫৫টি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় ৪টি, সরাইল থানায় ২টি। ৫৫টি মামলায় এজাহারনামীয় ৪১৪ জনসহ অজ্ঞাতনামা ৩৫ হাজার জনকে আসামি করা হয়েছে। পুলিশ এখন পর্যন্ত মামলার ৩৩৬ জন নিরপরাধ মানুষকে গ্রেফতার করেছে।
বাংলাদেশ প্রতিদিন

2 মন্তব্যসমূহ

  1. ইন্নালিল্লাহ…..
    হে আল্লাহ! তুমি সাধারণ মুসলিমদেরকে হিফাজত করো, এবং সকল মুসলিমদেরকে দ্বীনের সঠিক বুঝ দান করো ।
    আমিন ইয়া রব্বাল আলামীন

    হে আল্লাহ! তুমি সারাবিশ্বের মুজাহিদীন ভাইদের সুস্হতা এবং নিরাপত্তা দান করো ।
    এবং আল-ফিরদাউস মিডিয়ার সকল ভাইদেরকে সুস্হতা এবং নিরাপত্তা দান করো এবং ভাইদেরকে তোমার দ্বীনের জন্য কবুল কর ।
    আমিন….ছুম্মা আমিন……

  2. ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। আল্লাহ তাআলা এই সমস্ত জাহান্নামের কীটগুলোকে লাঞ্ছিত করুন এবং এদেরকে ধ্বংস করে এই জমিনকে পবিত্র করুন।এবং মুসলিম উম্মাহকে নিরাপত্তার চাদরে বেষ্টিত করে নিন এবং সম্মানিত করুন।এবং মুসলিম উম্মাহর অকুতোভয় জানবায মুজাহিদদের নিরাপত্তা নিশ্চিত করুন। এবং তাদের জন্য খেলাফত প্রতিষ্ঠার পথ সুগম করে দিন। আমীন ইয়া রব্বাশ শুহাদায়ি ওয়াস সালিহীন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন