গাদ্দার গোয়েন্দা সদস্যকে গুলি করে হত্যা করল পাক-তালিবান

0
766
গাদ্দার গোয়েন্দা সদস্যকে গুলি করে হত্যা করল পাক-তালিবান

পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া অঞ্চলে দেশটির এক গাদ্দার গোয়েন্দা সদস্যকে টার্গেট করে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে সে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে মারা যায়।

বিবরণ অনুযায়ী, রাজ্যটির বান্নু জেলায় ক্যান্ট থানা সীমান্ত এলাকায় দেশটির এক গোয়েন্দা অপারেটিভকে টার্গেট করে গুলি করা হয়েছে। এতে সে গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায় এবং জবাই করা ষাঁড়ের মতো যন্ত্রণায় কাতরাতে থাকে। পরে তাকে একটি রিকশায় করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তখন তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন।

তেহরিক-ই-তালিবান পাকিস্তানের মুখপাত্র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, মুজাহিদদের হামলায় উক্ত গোয়েন্দা সদস্য গুরুতর আহত হয়েছে। এদিকে টিটিপির অন্য একটি সূত্র জানিয়েছে যে, হামলায় আহত গোয়েন্দা সদস্য চিকিৎসারত অবস্থায় হাসপাতালে মারা গেছে।

নিহত গোয়েন্দা অপারেটিভকে গুল দারাজের ছেলে শাহজিব বলে চিহ্নিত করা হয়েছে। হামলার পর ঐদিন স্থানীয় পুলিশ এলাকাটি ঘিরে রাখে এবং গাদ্দার গোয়েন্দা কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সারাদিন ধরে হামলার প্রমাণ সংগ্রহ করার চেষ্টা করে। কিন্তু হামলাকারী মুজাহিদিনরা গাদ্দার বাহিনীর সদস্যরা আসার আগেই নিরাপদে এলাকা ছেড়ে চলে যান।

এর আগে গত ১লা নভেম্বর ডেরা ইসমাইল খানে এক গোয়েন্দা অফিসারকেও গুলি করে হত্যা করা হয়েছে। পাকিস্তানে শরিয়াহ্ ভিত্তিক শাসন ফিরিয়ে আনতে সক্রিয় তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি) এই বরকতময় হামলাটিরও দায় স্বীকার করেছেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন